সংবাদ একলব্য, ১৯ আগস্ট: 
প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুন জেটলিকে গতকাল দিল্লীর এইমস হাসপাতালে লাইফ সাপোর্ট সিস্টেমে রাখা হয়েছে। কিডনি ও হৃদরোগের সংক্রমন নিয়ে গত ৯ আগস্ট থেকে হাসপাতালে ভর্তি ছিলেন জেটলি। কয়েকদিন চিকিৎসায় সারা দিলেও শনিবার রাতে তাঁর অবস্থার অবনতি হতে থাকে। ওনার শারীরিক অবস্থা এখনো এতটাই খারাপ যে, ওনাকে এখন ভেন্টিলেটর থেকে বের করে Extracorporeal membrane oxygenation ( ECMO ) তে রাখা হয়েছে।
গতকাল সকালে তাকে দেখতে যান কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি ও RSS প্রধান মোহন ভগবৎ। সন্ধ্যায় এসেছিলেন প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং। 
অথচ মৃত্যুর আগেই শোকপালন চলছে সোশ্যাল মিডিয়ায়। একই রকমভাবে গত জুনমাসে ভিক্টর ব্যানার্জির মৃত্যুর খবর সোশাল মিডিয়ায় ছড়িয়েছিল।পরবর্তিতে খবরটি যে ভুয়ো তা একটি ফেসবুক পোস্টে কমেন্ট করে জানান ভিক্টর ব্যানার্জির মেয়ে কেয়া ব্যানার্জি পণ্ডিত ।
প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুন জেটলির মৃত্যু নিয়ে এমন পোস্টে নিন্দার ঝড় উঠেছে। যদিও ছবিটিতে বিজেপির নাম উল্লেখ নেই, @namosabyasachi বলে একটা নাম ছবিটিতে পাওয়া যাচ্ছে। তবে ফেসবুকে বেশ কয়েকজন বিজেপি কর্মি-সমর্থক কে এই ছবি পোস্ট করতে দেখা গেছে। 
কিন্তু কে এই @namosabyasachi ?  আমাদের টিম এর খোঁজ নিতেই উঠে এলো নতুন তথ্য। সব্যসাচী ভট্টাচার্জ ,তিনি তাঁর ফেসবুকে জানিয়েছেন-
"অরুন জেটলীজীর সংক্রান্ত খবরটি সম্পূর্ন ভুয়ো, হোয়াটস গ্রুপে সংবাদটি পেয়ে পোষ্ট করেছিলাম আমি, ভুল তথ্য দেওয়ার জন্য আমি সকলের কাছে ক্ষমাপ্রার্থী.... ঈশ্বরের কাছে প্রার্থনা করি অরুন জেটলী যেন সুস্থ হয়ে পুনরায় দেশ সেবা করতে পারেন...."