রেস্তোরাঁ কাণ্ডে সোহমের বিরুদ্ধে মুখ খুলে মদন বানে বিদ্ধ দেব ! 

dev soham madan mitra



শুক্রবার রাতে নিউটাউনের সাপুরজি আবাসন লাগোয়া একটি রেস্তরাঁয় শুটিং করছিলেন টলি অভিনতা সোহম। রেস্তরাঁ মালিকের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন অভিনতা। রেস্তরাঁর ভিতরে একটি ভিড়ের মধ্যে এক ব্যক্তির সঙ্গে সোহমের তীব্র বাকবিতণ্ডা চলছে৷ এরপর হঠাৎ ওই ব্যক্তির উপর চড়াও হয়ে এলোপাথাড়ি কিল, ঘুষি সহ মাটিতে ফেলে লাথি মারতে দেখা যাচ্ছে অভিনেতাকে।


অভিনেতা সোহমের এমন আচরণের বিরুদ্ধে মুখ খুলেছিলেন তৃণমূল কংগ্রেস সাংসদ ও অভিনেতা দেব। দেবের কথায়, “জনপ্রতিনিধি বলে নয়। কোনও মানুষেরই এমন করা উচিত নয়। এবং সোহমের মতো একজন বুদ্ধিমান বলেই ভাবতাম, সোহম আমার ভালো বন্ধু, কিন্তু বন্ধু বলে ওর যে সবটা ভালো, তা কিন্তু নয়। যেদিন এই ঘটনটার কথা শুনেছিলাম, সেদিনই সোহমকে ফোন করেছিলাম। ওকে নিজের মতো করে বলেছি। আজকেও সংবাদমাধ্যমের কাছে বলছি। যেটা হয়েছে, সেটা উচিত হয়নি।”


এবার ঘাটালের সাংসদ-অভিনেতার এহেন মন্তব্যের তীব্র সমালোচনা করলেন মদন মিত্র। এবার কামারহাটির বিধায়ক মদন মিত্রের তোপের মুখে পড়লেন অভিনেতা-সাংসদ দেব। তাঁর দাবি, চণ্ডীপুরের বিধায়কের সমালোচনা করে ‘দাদাগিরি’ করেছেন দেব। রাজনীতির আঙিনায় বেশি পদক্ষেপ করে ফেলছেন অভিনেতা-সাংসদ।

সোহমকে প্রশংসায় ভরিয়ে মদনের দাবি, “বাংলায় বিধায়ক ও শিল্পীদের মধ্যে আমার দেখা সবচেয়ে ভালো মানুষ সোহম। কখনও সীমা ছাড়ায় না। ওর দোষ হল, ও নিতান্তই নিরীহ যুবক। সোহমকে মারতে দেখে খারাপ লাগছে। এই সোহমকে আমি দেখিনি।”


এর পরই দেবকে বিঁধে তিনি দাবি করেন, “সোহমের পাশে না দাঁড়িয়ে, ভুল করেছ, ক্ষমা চেয়ে নাও না বলে কঠিন সমালোচনা করেছেন দেব। ওটা দাদাগিরি হয়ে গেল।”

এখানেই শেষ নয়, দেবকে রাজনীতির আঙিনা থেকে দূরে থাকার পরামর্শও দেন মদন। তাঁর কথায়, “দেবকে আমি অনুরোধ করব, তুমি সিনেমায় ছিলে তো! সিনেমায় তুমি এক নম্বর। আস্তে আস্তে সিনেমা ছেড়ে রাজনীতিতে তোমার পদক্ষেপটা বেশি হয়ে যাচ্ছে। এতে তোমারও ক্ষতি, বাংলারও ক্ষতি।”