কলেজে অনুষ্ঠানে বাতিল বলিউড অভিনেত্রী সানি লিওনের শো: Report 

Sunny Leone


কেরালা ইউনিভার্সিটি বলিউড অভিনেত্রী সানি লিওনকে তিরুবনন্তপুরমের কারিয়াভাট্টমের ইউনিভার্সিটি কলেজ অফ ইঞ্জিনিয়ারিং-এ নাচের অনুমতি দিতে অস্বীকার করেছে। জানা গেছে, আগামী ৫ই জুলাই ছিল শোটি, যা বাতিল করা হয়েছে।

কেরালা ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর, ডক্টর মোহানান কুন্নুম্মাল, তার কর্মক্ষমতা নিষিদ্ধ করেছিলেন এবং রেজিস্ট্রারকে নির্দেশ দিয়েছিলেন যেন বিশ্ববিদ্যালয় তার সময়সূচীতে লিওনের পারফরম্যান্সকে অন্তর্ভুক্ত না করে। তিনি আরও উল্লেখ করেন যে ছাত্র ইউনিয়নকে ক্যাম্পাসের ভিতরে বা বাইরে এ ধরনের অনুষ্ঠান করতে দেওয়া হবে না।

সূত্র এনডিটিভিকে জানিয়েছে যে কলেজ ইউনিয়নও প্রোগ্রামটি করার জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছ থেকে পূর্বানুমতি পেতে ব্যর্থ হয়েছে। কোচিনের একটি বিশ্ববিদ্যালয়ে মারাত্মক পদদলিত হওয়ার পরে রাজ্য সরকার কলেজ ক্যাম্পাসে বহিরাগত ডিজে পার্টি, মিউজিক নাইট এবং অনুরূপ অনুষ্ঠান নিষিদ্ধ করার পরে এই সিদ্ধান্ত আসে।

গত বছর কোচিন ইউনিভার্সিটি অফ সায়েন্স অ্যান্ড টেকনোলজিতে (CUSAT) মর্মান্তিক পদদলিত হওয়ার কারণে কলেজ ক্যাম্পাসে বহিরাগত ডিজে পার্টি, মিউজিক নাইট এবং অনুরূপ ইভেন্টগুলিতে রাজ্য সরকারের নিষেধাজ্ঞার পরে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। ক্যাম্পাসের একটি উন্মুক্ত অডিটোরিয়ামে নিখিতা গান্ধীর নেতৃত্বে একটি সঙ্গীত কনসার্ট চলাকালীন চার শিক্ষার্থী প্রাণ হারিয়েছেন এবং কমপক্ষে 64 জন আহত হয়েছেন।

প্রতিবেদনে ইঙ্গিত দেওয়া হয়েছে যে প্রাথমিকভাবে পাসধারীদের মধ্যে প্রবেশ সীমিত ছিল, তবে বৃষ্টি শুরু হলে পরিস্থিতি আরও খারাপ হয়। বাইরের লোকজন আশ্রয় খোঁজার সাথে সাথে অডিটোরিয়ামে ভিড় লেগে যায়, যার ফলে কিছু ছাত্র পিছলে পড়ে যায়।




কেরালা হাইকোর্ট এই সিদ্ধান্তে উপনীত হয়েছে যে বার্ষিক প্রযুক্তি উত্সবের সময় পদদলিত হওয়া নিঃসন্দেহে 'কিছু ব্যর্থতার' কারণে হয়েছিল এবং জোর দিয়েছিল যে এই ধরনের দুঃখজনক ঘটনা কখনই হওয়া উচিত ছিল না।




কাজের ফ্রন্টে, সানি লিওন বলিউড সিনেমা জিসম 2, জ্যাকপট, শুটআউট অ্যাট ওয়াদালা এবং রাগিনি এমএমএস 2-এ অভিনয় করেছেন। সম্প্রতি, তিনি মালায়ালাম ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করেছেন এবং এপ্রিল মাসে একটি চলচ্চিত্রের শুটিং শুরু করেছেন।