Jennifer Lopez: জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেকের সম্পর্ক নিয়ে গুঞ্জন

Jennifer Lopez



হলিউডের বিখ্যাত গায়িকা ও অভিনেত্রী জেনিফার লোপেজ (Jennifer Lopez) এবং অভিনেতা বেন অ্যাফ্লেক (Ben Affleck) গত কয়েকদিন ধরেই খবরের শিরোনামে। দুজনের মধ্যে সবকিছু সম্পর্ক ঠিকঠাক চলছে না বলে গুঞ্জন শুরু হয়েছে।


সূত্রের খবর, বেন (Ben Affleck) এবং জেনিফার (Jennifer Lopez) এখন আলাদা বাড়িতে বসবাস করছেন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, গতকাল জেনিফার লোপেজকে (Jennifer Lopez) বেন অ্যাফ্লেকের অফিসে দেখা গেছে। দুজনের ভক্তরা এখন বিষয়টি কী তা জানার চেষ্টা করছেন।


জেনিফার লোপেজকে (Jennifer Lopez) সম্প্রতি ইউরোপে একা ছুটি কাটাতে দেখা গেছে। গায়িকাকে তার ছুটি থেকে ফিরে আসার পর বুধবার লস অ্যাঞ্জেলেসে বেন অ্যাফ্লেকের প্রোডাকশন অফিসে দেখা গেছে। এই সময়ে তিনি একটি স্যুট পরে এবং কাঁধে একটি ডাফেল ব্যাগ নিয়ে সকাল 10 টার দিকে অ্যাফ্লেকের (Ben Affleck) অফিসে পৌঁছেছিলেন। দুজনেই অফিসে একসঙ্গে অনেক সময় কাটিয়েছেন। এই খবরের পরে, এই দম্পতিকে পছন্দ করা ভক্তরা বুঝতে চান বেন এবং জেনির (Jennifer Lopez) মধ্যে সবকিছু ঠিক আছে কিনা।


হলিউডের অন্যতম বিখ্যাত দম্পতি জেনিফার লোপেজ (Jennifer Lopez) এবং বেন অ্যাফ্লেক (Ben Affleck) । লাখ লাখ মানুষ তাদের জুটি পছন্দ করে। জেনিফার একা অফিসে আসেন। এটি উল্লেখযোগ্য যে মিটিং শেষ হওয়ার পরে, প্রথমে বেন অ্যাফ্লেক অফিস থেকে বেরিয়ে যান এবং পরে জেনিফারকে চলে যেতে দেখা যায়। এখন অনুরাগীরা অনুমান করছেন যে এটি একটি ব্যবসায়িক মিটিং ছিল নাকি দুজনেই একসঙ্গে কিছু সময় কাটাতে চেয়েছিলেন।


গুজব সত্ত্বেও, জেন (Jennifer Lopez) এবং বেনকে (Ben Affleck) বেশ কয়েকটি অনুষ্ঠানে একসঙ্গে দেখা গেছে। সম্প্রতি, একটি আউটিংয়ের সময়, তাকে বিয়ের আংটি ছাড়াই দেখা গেছে, যেখানে জেনিফারের (Jennifer Lopez) সাথে দেখা করার পরে, তাকে বিয়ের আংটি পরে অফিস থেকে বের হতে দেখা গেছে।