RCB-র হারের পর নীরবতা ভেঙে হৃদয়গ্রাহী বার্তা কোহলির

Kohli


বুধবার এলিমিনেটরে রাজস্থান রয়্যালসের কাছে হারের পর দলের হৃদয়বিদারক প্রস্থানের পর রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু-এর অদম্য ব্যাটার বিরাট কোহলি, আইপিএল 2024-এর প্রচারাভিযানে তাদের অটল সমর্থনের জন্য ভক্তদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

খেলোয়াড় এবং ফ্র্যাঞ্চাইজি উভয়ের প্রতি তাদের ভালবাসা এবং উত্সাহ স্বীকার করে কোহলি ভক্তদের আন্তরিক ধন্যবাদ জানান। টুর্নামেন্টে RCB-এর যাত্রা অসাধারণ কিছু ছিল না, দলটি একটি চ্যালেঞ্জিং শুরুর পরে একটি চিত্তাকর্ষক পরিবর্তন ঘটায়, অবশেষে লিগ পর্বের দ্বিতীয়ার্ধে টানা ছয়টি জয়ের সাথে প্লে-অফ বার্থ নিশ্চিত করে।

তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে, কোহলি লিখেছেন, "আমাদের বরাবরের মতো ভালবাসা এবং প্রশংসা করার জন্য আরসিবির সমস্ত ভক্তদের আবারও ধন্যবাদ।"

RCB তাদের প্রথম আটটি ম্যাচে সাতটি হার সহ্য করেছে কিন্তু প্লেঅফে একটি স্থান অর্জন করতে তাদের বাকি লিগ গেমগুলিতে জয় নিবন্ধনের জন্য একটি অবিশ্বাস্য প্রত্যাবর্তন করেছে। নকআউট পর্বে তাদের যোগ্যতা ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে একটি গুরুত্বপূর্ণ লড়াইয়ের দ্বারা চিহ্নিত করা হয়েছিল, যেখানে RCB তাদের লড়াইয়ের মনোভাব প্রদর্শন করেছিল, 220 রান তাড়াতে CSK কে 191/7 এ সীমাবদ্ধ করে।




যাইহোক, রাজস্থান রয়্যালসের সাথে তাদের এলিমিনেটর ম্যাচটি একটি শক্তিশালী চ্যালেঞ্জ হিসাবে প্রমাণিত হয়েছিল, ফলে আহমেদাবাদে চার উইকেটে পরাজিত হয়েছিল।

কোহলি পুরো মৌসুমে আরসিবি-র পক্ষে সবচেয়ে ধারাবাহিক পারফরমার ছিলেন; 15 ম্যাচে 741 রান সহ তিনি এই বছরের শীর্ষস্থানীয় রান সংগ্রহকারীদের তালিকার রয়েছেন। বর্তমানে প্রতিযোগিতায় থাকা দলগুলোর মধ্যে পরবর্তী সর্বোচ্চ রান সংগ্রাহক রাজস্থান রয়্যালসের রিয়ান পরাগ, যার 15টি ম্যাচে 567 রান রয়েছে।

তাদের বাদ পড়ার পরে, বিরাট কোহলি ড্রেসিংরুমে ভাষণ দিয়ে বলেছিলেন যে ভয়ঙ্কর শুরু হওয়া সত্ত্বেও দল কখনই বিশ্বাস হারায়নি।




"আমরা নিজেদেরকে প্রকাশ করতে শুরু করেছি, আমাদের আত্মসম্মানের জন্য খেলতে শুরু করেছি এবং তারপরে আত্মবিশ্বাস ফিরে এসেছে৷ আমরা যেভাবে জিনিসগুলিকে ঘুরিয়ে দিয়েছি এবং যোগ্যতা অর্জন করেছি তা সত্যিই বিশেষ, এমন কিছু যা আমি সর্বদা, সর্বদা লালন এবং মনে রাখব, কারণ এতে অনেক কিছু লেগেছে৷ এই দলের প্রতিটি সদস্যের চরিত্র, যা আমরা সত্যিই গর্বিত হতে পারি এবং শেষ পর্যন্ত, আমরা যেভাবে খেলতে চেয়েছিলাম, "কোহলি বলেছিলেন।