Rashmika Mandana: গ্রীষ্মের উষ্ণ আবহে রঙে রঙে রঙিন রশ্মিকা

Rashmika Mandana



রশ্মিকা মান্দানা, একটি নাম যা করুণা, সৌন্দর্য এবং প্রতিভা দিয়ে অনুরণিত হয়, অনায়াসে লাখো মানুষের হৃদয়ে 'ন্যাশনাল ক্রাশ' হিসাবে তার স্থান সুরক্ষিত করেছে। ব্যতিক্রমী পারফরম্যান্স সহ অভিনেত্রী হওয়া থেকে স্টাইল আইকন। তার বহুমুখী ফ্যাশন সেন্স, চিত্তাকর্ষক অভিব্যক্তি নজর কাড়ে গোটা ফ্যানবেসের।

Rashmika Mandana



জাতিগত পোশাক হোক কিংবা আধুনিক পোশাক সবেতেই নিজেকে ফুটিয়ে তুলতে ব্যর্থ হননা রশ্মিকা মান্দানা। হট পোশাকে যেমন তিনি হট তেমনি জাতিগত পোশাকেও সুন্দরী নারী।

Rashmika Mandana



রশ্মিকা মান্দানা তার স্টাইলে গ্রীষ্মের মরসুমকে আলিঙ্গন করছেন। এমনকি জ্বলন্ত তাপমাত্রাও তার স্পঙ্ক কমাতে পারে না। ট্র্যাভেল + লেজার ইন্ডিয়া ম্যাগাজিনের কভার গার্ল হিসাবে, তিনি আমাদের কিছু কিলার রোদ-অনুপ্রাণিত চেহারা দিয়ে বোল্ড করেছিলেন। 
Rashmika Mandana



প্রথমে AERON এর একটি কলার কমলা শার্ট ছিল। এটি একটি বড় আকারের ফিট এবং ব্যাগি হাতা রয়েছে। অবশ্যই, বায়বীয় পোশাক একটি গ্রীষ্মে অপরিহার্য এবং রশ্মিকা এটি খুব ভালভাবে বোঝে। 

Rashmika Mandana



রশ্মিকা মান্দানা তার ফটোশুটের ডায়েরিতে একটি হলুদ রঙের বিকিনিতে। অভিনেত্রী একটি হুনজা জি বিকিনি টপ এ পড়েন, যার সামনে একটি পেঁচানো এবং প্রশস্ত স্ট্র্যাপ রয়েছে। প্রণয়ী নেকলাইন, রশ্মিকা তার উপকূলীয় জনপ্রিয়তা বাড়াতে ক্রোশেট বেছে নিয়েছেন বিকিনি বটম বা সারং।