সিপিআইএম - কংগ্রেস হল বিজেপির দালাল, রাজনগরে অভিনেত্রী বিধায়ক লাভলি মৈত্র

Lovely maitra


বীরভূম, রাজনগর :-

CPIM-কংগ্রেস হল বিজেপির দালাল, রাজনগরে বললেন বিধায়ক-অভিনেত্রী লাভলি মৈত্র ।শনিবার বিকেল প্রায় চারটে নাগাদ রাজনগরে বীরভূমের ৪২ নম্বর আসনের তৃণমূল প্রার্থী শতাব্দী রায়ের সমর্থনে একটি রোড-শো করেন অভিনেত্রী তথা বিধায়ক লাভলী মৈত্র। সঙ্গে ছিলেন সিউড়ি বিধানসভা কেন্দ্রের বিধায়ক বিকাশ রায় চৌধুরী, রাজনগর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি সুকুমার সাধু সহ অন্যান্য তৃণমূল কর্মী সমর্থকেরা। 



এদিন রোড-শো এর পর রাজনগর চৌরাস্তা মোড়ে একটি পথসভা করেন লাভলী মৈত্র। তিনি তাঁর বক্তব্যে বিজেপি, সিপিআইএম ও কংগ্রেসকে তীব্র কটাক্ষ করেন। লাভলী মৈত্র বলেন CPIM আর কংগ্রেস হলো বিজেপির দালাল। এদেরকে ভোট দেওয়া মানেই ভোট নষ্ট করা। পাশাপাশি তিনি বলেন মমতা ব্যানার্জির যেসব প্রকল্প গুলো রয়েছে তার সুবিধা সবাই পায়। এসব প্রকল্পের সুবিধা বিজেপি, CPIM কংগ্রেসের লোকেরাও পায়। দিলীপ ঘোষের বাড়ির লোকও লক্ষীর ভান্ডারের টাকা পায়।



অমিত শাহ বীরভূমে এক নির্বাচনী সভায় বলেন লাল মাটির বীরভূমে গেরুয়া ঝড় উঠবে। এই পরিপ্রেক্ষিতে লাভলি মৈত্রকে প্রশ্ন করা হলে তিনি পাল্টা মন্তব্য করে বলেন, আগামী চার তারিখ বীরভূমে সবুজ ঝড় উঠবে। মন্তব্য বিধায়ক লাভলী মৈত্রের ।