Loksabha Election 2024: ভোট দিতে এসে কি জানালেন তৃণমূল কংগ্রেস প্রার্থী গোপাল লামা ! 

gopal lama



লোকসভা নির্বাচনের দ্বিতীয় দফায় সকাল থেকেই শুরু হয়েছে ভোট গ্রহন। ভোট গ্রহনের সকাল থেকেই ভিড় দেখা গেল দার্জিলিংয়ের একাধিক বুথে। সকাল সকাল নিজের বুথে গিয়ে ভোট দিলেন দার্জিলিং লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী গোপাল লামা।

শিলিগুড়ির প্রধাননগরে মার্গারেট স্কুলে সকাল থেকেই ভিড় জমিয়েছেন মানুষ। এই বুথেই আবার ভোট ছিল দার্জিলিং লোকসভার তৃণমূল কংগ্রেস প্রার্থী গোপাল লামার। ভোট দান প্রক্রিয়া শুরু হতেই ভোট দিলেন তিনি।

এবারের ভোটে দার্জিলিং লোকসভা কেন্দ্রে মোট বুথের সংখ্যা ১৯৯৯। কিন্তু পাহাড়ের ৯১৭টি বুথে এজেন্ট দিতে পারাটা এ বারের ভোটে মস্ত বড় চ্যালেঞ্জ বিজেপি এবং কংগ্রেসের কাছে।

প্রসঙ্গত আজ দেশের সাধারণ নির্বাচনের দ্বিতীয় দফায় সারা দেশে মোট ৮৯টি লোকসভা কেন্দ্রে ভোট গ্রহণ। রাজ্যের তিনটি আসনে রয়েছে ভোট। বালুরঘাট, রায়গঞ্জ ও দার্জিলিং এই তিন আসনে আজ ভোট।

সকাল সকাল নিজের বুথে গিয়ে ভোট দিয়ে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বার্তাও দিলেন তৃণমূল প্রার্থী গোপাল লামা। দার্জিলিং লোকসভা কেন্দ্রের অন্যতম মুখ গোপাল লামা। এতদিন দার্জিলিং লোকসভার বিভিন্ন প্রান্তে গিয়ে প্রচারে ঝড় তুলেছিলেন তিনি। জয়ের বিষয়ে অত্যন্ত আশাবাদী তিনি। শান্তিপূর্ণ নির্বাচন হবে বলে আশাবাদী ।