প্রকাশ্য দিবালোকে অফিসে ঢুকে গুলি, মৃত ১


firing

রামকৃষ্ণ চ্যাটার্জী, আসানসোল: 

আসানসোলের কুলটি থানার চিনাকুড়িতে শুট আউট। প্রকাশ্য দিবালোকে অফিসে ঢুকে একজনকে গুলি করে খুন করল দুষ্কৃতী।খবর পেয়ে ঘটনাস্থলেই পুলিশ। মৃতের নাম উমা শঙ্কর চৌহান।

অফিসের কর্মীরা জানিয়েছে, এক দুষ্কৃতী এসে উমা শঙ্কর চৌহানকে পরপর কয়েক রাউন্ড গুলি করে খুন করে ।এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়।

রাজকুমার নামের এক ব্যক্তি জানান গতকাল তিনি চেন্নাই থেকে এসেছেন উনার সাথে বসে আমরা কথা বলছিলাম সেই সময় একটি ছেলে মুখে গামছা ডেকে আমাদের কাছে আসেন এবং বলেন পেমেন্ট দিতে হবে তো আমরা জিজ্ঞেস করলাম যে কাকে পেমেন্ট দিতে হবে উনি যে নাম (রাহুল পাশওয়ান) বলল সেই নামে আমরা কাউকে চিনি না ওরা কেউ আমাদের ফোন করেনি তখন উনি বলেন আচ্ছা আমি ফোন করছি বলে বাইরের দিকে বেরিয়ে গেলেন কিছুক্ষণ পর আবার ঘুরে এসে জিজ্ঞেস করে যে ফোন করেছিল তো আমরা বললাম যে না ফোন আসেনি বলতে না বলতেই বন্দুক বার করে চার থেকে পাঁচটা রাউন্ড গুলি মেরে পালিয়ে যায়।

অভিনাশ যাদব জানান যে উমা শংকর জোহান আমার কাকা ওনার একটি কম্পিউটার ইনস্টিটিউট আছে সেখানে একটি অফিসে আমরা বসে কথা বলছিলাম সে সময়তে একজন মুখে গামছা ঢেকে আসে এবং জিজ্ঞেস করে যে পেমেন্ট এসেছে কিনা সেই সময়তেই ওগুলি মেরে চলে যায় আমরা কাউকে চিনতে পারেনি।

ঘটনার পর বাংলা ঝাড়খণ্ড সীমানায় পুলিশের নাকা তল্লাশি শুরু হয়েছে।