Sexy! মৌনি রায়ের হট-সেক্সি লুকে কুপোকাত নেট দুনিয়া 

Mouni Roy


মৌনি রায়ের পরিচয়ের প্রয়োজন নেই। অতিপ্রাকৃত থ্রিলার সিরিজ নাগিন এবং এর সিক্যুয়েল, নাগিন 2-এ উপস্থিত হওয়ার পর তিনি সর্বাধিক আয় করা হিন্দি টেলিভিশন অভিনেত্রীদের একজন হয়ে উঠেছেন। তার অসামান্য অভিনয় দক্ষতা ছাড়াও, তিনি একজন ফ্যাশন আইকন হিসাবেও পরিচিত। তিনি তার স্বাতন্ত্র্যসূচক শৈলীকে আলিঙ্গন করার এবং তার অনুরাগীদের অবাক করার একটি সুযোগও মিস করেন না। 
Mouni Roy



শুধু তাই নয়, তার সোশ্যাল ফিড প্রায়ই খোলামেলা ছবি এবং মুহূর্তগুলি দিয়ে ঝড় তোলে। সেই ট্র্যাজেক্টোরি বজায় রেখে, মৌনি রায় একাধিক সিজলিং ছবি ছেড়ে দেওয়ার পরে আবারও ইন্টারনেটে উষ্ণতার পারদ চড়িয়েছেন।


শুক্রবার, মৌনি রায় তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন, গলায় সুন্দর ডিজাইনের সাথে একটি বহু রঙের সাটিন পোশাক। স্ন্যাপগুলি ব্রহ্মাস্ত্র অভিনেত্রীর ক্লোজ-আপগুলির সাথে ইথারিয়াল আকর্ষণকেও ক্যাপচার করেছে, তার ন্যূনতম মেকআপ লুককে হাইলাইট করেছে। তার সংক্ষিপ্ত ক্যাপশন, মৌনি এই ছবিগুলির সেটের জন্য 'বেয়ার' লিখেছেন।
Mouni Roy


অভিনেত্রী মৌনি রায় তার আকর্ষণ, কামুকতা এবং স্টাইল সেন্সের জন্য শিরোনামে উঠে আসেন। তিনি একজন প্রতিভাবান অভিনেত্রী, যিনি টিভি থেকে চলচ্চিত্রে তার পথ ধরে কাজ করেছেন। মৌনি রায় কিউঙ্কি সাস ভি খাবি বহু থি এবং নাগিনের মতো জনপ্রিয় টিভি সিরিয়াল দিয়ে শুরু করেছিলেন। তারপরে তিনি গোল্ড, মেড ইন চায়না এবং ব্রহ্মাস্ত্রের মতো চলচ্চিত্র দিয়ে বলিউডে পরিচিতি পেয়েছেন। ইন্ডাস্ট্রিতে তার চ্যালেঞ্জ এবং সংগ্রামের কথা বলার ক্ষেত্রে মৌনি রায় সবসময়ই অকপট।
Mouni


মৌনিকে দিবাকর ব্যানার্জির লাভ সেক্স অর ধোখা 2-এ দেখা যাবে। এটি ইন্টারনেটের যুগে প্রেমের থিম এবং হাই-টেক যুগে সম্পর্কের জটিলতাকে ঘিরে। ফিল্মের কাস্টে নবাগত পরিতোষ তিওয়ারি, অভিনব সিং, এবং বনিতা রাজপুরোহিতের পাশাপাশি স্বস্তিকা মুখার্জি, তুষার কাপুর, মৌনি রায়, অনু মালিক এবং উরফি জাভেদ রয়েছেন।