মাঠে মেজাজ হারালেন হার্দিক পান্ডিয়া, চিৎকার করে রাগ দেখালেন, ভিডিও ভাইরাল

hardik pandya



হার্দিক পান্ডিয়া (Hardik Pandya), যার জন্য আইপিএলের শেষ দুটি মরসুমে অধিনায়ক হিসাবে উজ্জ্বল প্রমাণিত হয়েছিল। তবে আইপিএল 2024 তাদের জন্য দুঃস্বপ্নের মতো প্রমাণিত হচ্ছে বলে মনে হচ্ছে। দিল্লি বনাম মুম্বাইয়ের ম্যাচে মেজাজ হারিয়েছিলেন হার্দিক, তার ক্ষোভের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।


ক্রমাগত পরাজয় হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) সমালোচনায় ইন্ধন যোগ করেছে। এখন দিল্লি বনাম মুম্বাই ম্যাচের একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যাতে হার্দিককে রাগে মেজাজ হারাতে দেখা যায়।


হার্দিক (Hardik Pandya) টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু দিল্লির ব্যাটসম্যানরা এই সিদ্ধান্তকে ভুল প্রমাণ করেন। ওপেনার জ্যাক ফ্রেজার দুর্দান্তভাবে মুম্বাই বোলারদের মারেন। একটা সময় যখন মুম্বাই দল উইকেটের জন্য আকুল হয়ে উঠল, ওদিকে অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) তার মেজাজ হারালেন। বাউন্ডারি লাইনের কাছে দাঁড়িয়ে থাকা পান্ডিয়াকে দেখা গেল রেগে চিৎকার করতে। তার এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।


মাত্র ১৫ বলে ফিফটি মেরে মুম্বাইয়ের পিঠ ভেঙে দেন জেক ফ্রেজার। মাত্র ২৭ বলে ১১ চার ও ৬ ছক্কায় ৮৪ রানের ইনিংস খেলেন এই তরুণ ব্যাটসম্যান। এছাড়াও অভিষেক পোরেল (36), শাই হোপ (41), ঋষভ পান্ত (29) এবং ট্রিস্তান স্টাবস (48) এর দুর্দান্ত ইনিংসের ভিত্তিতে দিল্লি 257 রানের বিশাল স্কোরে পৌঁছায়। এরপর দিল্লি লায়ন্স বোলিংয়ে দুর্দান্ত শুরু করে মুম্বাইকে ব্যাকফুটে ঠেলে দেয়। ৩টি করে উইকেট নেন মুকেশ কুমার ও রাসিখ। পাহাড়ের মতো লক্ষ্যের জবাবে মুম্বাইয়ের হয়ে তিলক ভার্মা ৬৩ রানের দুর্দান্ত ইনিংস খেলেও দলকে জয়ের পথে নিয়ে যেতে পারেননি। এই ম্যাচে হার্দিকও করেন ৪১ রান। শেষ পর্যন্ত মুম্বাইকে ১০ রানে হারের মুখে পড়তে হয়।


আইপিএল 2024 শুরু হয়েছিল মুম্বাই দলের কাছে হার দিয়ে। কিন্তু এর মধ্যে, হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) এবং কোম্পানি একটি উজ্জ্বল প্রত্যাবর্তন করেছে। কিন্তু এবারও পরাজয়ের ধারা অব্যাহত থাকল। মুম্বাই দল এখন পর্যন্ত 9টি ম্যাচ খেলেছে তবে দলটি এখন পর্যন্ত মাত্র 3টিতে জয় পেয়েছে। সেই সঙ্গে প্লে অফের দরজাও বন্ধ মনে হচ্ছে এই দলের জন্য।