Disha Patani: বিকিনি গার্ল দিশার থ্রোব্যাক বিকিনি ছবিতে ঝড় উঠছে যুবা হৃদয়ে

Disha



দিশা পাটানি আজ ইন্ডাস্ট্রির অন্যতম হটেস্ট অভিনেত্রী। তিনি প্রায়শই তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সাড়া ফেলে দেন এবং ভক্তদের কুপোকাত করেন। অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় এবং ভক্তদের সাথেও তার ফিটনেস শেয়ার করে চলেছেন।

Disha



তার লক্ষ লক্ষ ফ্যান ফলোয়িং আছে এবং তারা সবাই দিশার নতুন পোস্টের সাথে গাগা দেয়। অভিনেত্রী সম্প্রতি ইনস্টাগ্রামে বেশ কয়েকটি সিজলিং ছবি শেয়ার করেছেন এবং তা ইন্টারনেট জুড়ে ভাইরাল।

Disha



দিশা ইনস্টাগ্রামে একটি সুন্দর সৈকতে তার ভ্রমণের থ্রোব্যাক ফটোগুলি শেয়ার করেছেন। পোস্টে, তিনি ক্যাপশন সহ সৈকতের জন্য তার আকাঙ্ক্ষা প্রকাশ করেছেন, "মিসিং (গাছের ইমোজি) ..."

Disha



ছবিগুলিতে, দিশা পাটানিকে একটি বাদামী ফুলের প্রিন্টেড বিকিনি টপ পরা দেখা যায়, অবিশ্বাস্যভাবে কামুক দেখাচ্ছে। ভক্তরা হার্ট-আই এবং ফায়ার ইমোটিকন দিয়ে মন্তব্য বিভাগ ভাসিয়ে দিয়েছে। এছাড়াও, অভিনেত্রীর বলিউড বন্ধু জ্যাকুলিন ফার্নান্দেজ একটি মন্তব্য করেছেন। অভিনেত্রী লিখেছেন, "এটা ভুলে যাও, আমাদের আরও এক মাস শুটিং বাকি আছে।"

Disha



বলিউডের হটি একজন ফিটনেস উত্সাহী এবং জিমে নিয়মিত সময় দেন, ওয়ার্ক আউট করেন, কৌশল এবং কিক অনুশীলন করেন এবং এমএমএ (মিশ্র মার্শাল আর্ট) প্রশিক্ষণ নেন।