ভোটের বাজারে মমতা-অভিষেকের ছবি টাঙিয়ে বস্ত্র বিতরণ, নির্বাচনী বিধি ভাঙার অভিযোগ 

Clothes distribution


ভোটের বাজারে জমজমাট শাড়ি,লুঙ্গি বিতরণ। তৃণমূলের শ্রমিক সংগঠন INTTUC-র ব‍্যানারে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে অভিষেক ব‍্যানার্জীর ছবি লাগিয়ে কয়েকশো মানুষের হাতে শাড়ি থেকে লুঙ্গি বিতরণ করে নির্বাচনি বিধি ভঙ্গের অভিযোগ উঠলো ভাঙড় ১ ব্লকের তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠনের সভাপতি রাকেশ রায় চৌধুরীর বিরুদ্ধে। অভিযোগ, কয়েকশো শাড়ি,লুঙ্গি বিলি করে আদতে ভাঙা হয়েছে নির্বাচনের বিধি। বিরোধীদের অভিযোগ, ভোটারদের প্রভাবিত করতে এসব করা হচ্ছে। ভাঙড়ের তৃণমূল নেতার বিরুদ্ধে এই অভিযোগ নিয়ে সরব বিরোধী শিবির।


অভিযোগ , ভাঙড় ১ নাম্বার ব্লকের লেদার কম্পলেক্স এলাকায় তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠন আইএনটিটিইউসির ব‍্যানার টাঙ্গিয়ে কয়েকশো মানুষের মধ্যে বস্ত্র বিতরণ করা হয়। সেই ব‍্যানারে মমতা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে অভিষেক ব‍্যানার্জী সহ বহু তৃণমূল নেতার ছবি জ্বল জ্বল করছে। এভাবে নির্বাচন ঘোষণা হওয়ার পর তৃণমূল নেতাদের ছবি সহ ব‍্যানার টাঙ্গিয়ে বস্ত্র বিতরণ করার ঘটনায় নির্বাচনি বিধি ভঙ্গ করার অভিযোগ তুলে সরব হয়েছেন বিরোধিরা।



রিতিমত মঞ্চ তৈরি করে, মাইক খাটিয়ে চলে বস্ত্র বিতরণ কর্মসূচি। সেখানে ব্লক সভাপতি রাকেশ রায় চৌধুরীর পাশাপাশি আইএনটিটিইউসির জেলা সভাপতি শক্তিপদ মন্ডল উপস্থিত ছিলেন। এ বিষয়ে নির্বাচনী বিধি ভঙ্গ থেকে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ তুলেছেন বিরোধীরা।