শেষ পর্যন্ত ডায়মন্ডহারবারে ভুমিপুত্রের উপরই ভরসা রেখেছে গেরুয়া শিবির

Boby


ডায়মন্ডহারবার :

অবশেষে ডায়মন্ডহারবার কেন্দ্রে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে প্রার্থী ঘোষণা করেছে বিজেপি। তবে কোনও নামী মুখ নয়। বিদায়ী সাংসদ তথা তৃণমূলের সেকেন্ড ইন কমান্ডের বিরুদ্ধে লড়াই জোরদার করতে স্থানীয় নেতৃত্বেই ভরসা রেখেছে গেরুয়া শিবির। মঙ্গলবার দিল্লি থেকে প্রকাশিত বিজেপির আরেক দফা প্রার্থী তালিকায় দেখা গিয়েছে ডায়মন্ডহারবার কেন্দ্র থেকে অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের বিরুদ্ধে লড়বেন অভিজিৎ দাস, ওরফে ববি।



দক্ষিণ ২৪ পরগনার প্রাক্তন জেলা সভাপতি অভিজিৎ দাস বর্তমানে রাজ্য বিজেপির সদস্য। সূত্রের খবর, তাঁর নাম প্রস্তাব করেছিলেন স্বয়ং রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তাতেই সিলমোহর দিয়েছে দিল্লির শীর্ষ নেতৃত্ব।



প্রার্থী ঘোষণার খবর ছড়িয়ে পড়তেই গেরুয়া মহলে ব্যাপক আনন্দ ও উন্মাদনা ছড়িয়ে পড়ে গোটা লোকসভা কেন্দ্র জুড়ে । বিষ্ণুপুরে প্রার্থীর বাড়িতে ভিড় জমান দলের কর্মী সমর্থকরা । পুষ্প স্তবক দিয়ে দলীয় প্রার্থীকে অভিনন্দন জানানোর পাশাপাশি মিষ্টি মুখ ও করান তারা ।



নাম ঘোষণার পর অভিজিৎ বাবু জানান , অভিষেককে এক শ্রেণীর মিডিয়া বাঘ বানিয়ে রেখেছে । কি আছে ওঁর মধ্যে । কিছুই নেই । পুলিশ আর ক্রিমিনাল নিয়েই ভোট করায় । এবার ভোটে তা হবে না । লড়াই হবে । মানুষ সঙ্গে আছে বিজেপির । নির্বাচন কমিশনকে সমস্ত বিষয় জানাবো যাতে শান্তিপূর্ণ ভোট হয় । শান্তিপূর্ণ ভোট হলে এলাকার মানুষই সব কিছুর জবাব দিয়ে দেবে । এই কেন্দ্রে বিজেপির জয় নিশ্চিত হবে ।