ছক্কায় সেঞ্চুরি রবীন্দ্র জাদেজার

Jadeja



২০২৪-এর আইপিএল চেন্নাই সুপার কিংস ও রয়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের লড়াই দিয়ে শুরু হয়। আর সেই ম্যাচেই ছক্কায় সেঞ্চুরি করে ফেললেন চেন্নাই সুপার কিংসের তারকা রবীন্দ্র জাদেজা।



জাদেজা 25* রানে একটি ছক্কা মেরেছেন। ইএসপিএনক্রিকইনফো অনুসারে, 227 ম্যাচে 174 ইনিংস এখন 26.62 এ 2,716 রানের মালিক।


আইপিএলে 100টি ছক্কা হাঁকিয়েছেন তিনি। জাদেজা 193টি চারের মালিক। উল্লেখযোগ্যভাবে, তাঁর 66টি ছক্কা সিএসকে-র হয়ে এসেছে। ফ্র্যাঞ্চাইজির হয়ে তিনি আইপিএলে 1,655 রান করেছেন।



100টি ছক্কা মারা একটি অসাধারণ কৃতিত্ব, এবং এটি জাদেজার ধারাবাহিকতা এবং প্রতিভা সম্পর্কে কথা বলে। আইপিএলে তার 16 বছরের ক্যারিয়ারে, তিনি কখনও মানের সাথে আপস করেননি।




রাজস্থান রয়্যালস, কোচি টাস্কার্স কেরালা, চেন্নাই সুপার কিংস এবং গুজরাট লায়ন্সের মতো দলের হয়ে খেলে, জাদেজা বহুমুখীতা এবং অভিযোজন ক্ষমতা দেখিয়েছেন। বহু বছর ধরে ধোনির পরিকল্পনাকে নির্দোষভাবে বাস্তবায়ন করেছেন। জাদেজা একজন দলের খেলোয়াড়ের সারমর্মের প্রতীক, সর্বদা দলের স্বার্থকে তার নিজের উপরে রাখেন।



রবীন্দ্র জাদেজা এমন একজন খেলোয়াড় যিনি বেশিরভাগ দলে ভারসাম্য আনেন। ব্যাটিং, বোলিং এবং ফিল্ডিংয়ে তার ব্যতিক্রমী পারফরম্যান্স, যেখানেই তিনি খেলেন সেখানেই তাকে একটি গুরুত্বপূর্ণ সম্পদ করে তোলে।



চেন্নাই সুপার কিংস (CSK) স্কোয়াডে, তিনি দলের মেরুদণ্ড, খেলার সব দিক থেকে অপরিহার্য। 2022 সালে যখন ধোনি সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তখন তাকে অধিনায়কত্ব দেওয়া হয়েছিল।