RCB vs PBKS: ম্যাচ চলাকালীন  বিরাটের পা জড়িয়ে ধরলেন যুবক, নিরাপত্তা নিয়ে বড় প্রশ্ন 


Young man grabs Virat's leg during match, big question about safety


আরসিবি-র তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি আইপিএলে 650টি চার পূর্ণ করেছেন। সাতটি চার মেরে এই রেকর্ডটি নিজের নামে করে নেন তিনি। আইপিএলে এখনও পর্যন্ত 238টি ম্যাচ খেলেছেন এই ড্যাশিং ব্যাটসম্যান। এর মধ্যে ৭টি সেঞ্চুরি ও ৫০টি হাফ সেঞ্চুরির সাহায্যে ৭২৮৪ রান করেছেন তিনি।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রাক্তন অধিনায়ক  বিরাট কোহলির ফ্যান ফলোয়িং কারও কাছ থেকে গোপন নয়। ভক্তরা তাকে এক নজর দেখার জন্য মরিয়া। বেঙ্গালুরুতে খেলা আরসিবি বনাম পাঞ্জাব কিংস ম্যাচেও তেমন কিছু দেখা গেছে। নিরাপত্তার কর্ডন ভেঙে মাঠের মাঝখানে বিরাট কোহলির কাছে পৌঁছে যান এক ব্যক্তি। তিনি সোজা গিয়ে কোহলির পা জড়িয়ে ধরেন, তারপর নিরাপত্তাকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে তাকে মাঠের বাইরে নিয়ে যান। আরসিবির ইনিংস চলাকালীন এই ঘটনাটি ঘটেছিল যার কারণে কিছু সময়ের জন্য ম্যাচটি বন্ধ ছিল। এর ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হচ্ছে।

আইপিএল 2024-এর ষষ্ঠ ম্যাচটি এম চিন্নাস্বামী স্টেডিয়ামে পাঞ্জাব কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে খেলা হচ্ছে। এই ম্যাচে আরসিবি টস জিতে পাঞ্জাবকে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানায়। ধাওয়ানের নেতৃত্বে দলটি 20 ওভারে ছয় উইকেট হারিয়ে 176 রান করে এবং আরসিবিকে 177 রানের লক্ষ্য দেয়। 

আরসিবি-র তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি আইপিএলে 650টি চার পূর্ণ করেছেন। সাতটি চার মেরে এই রেকর্ডটি নিজের নামে করে নেন তিনি। আইপিএলে এখনও পর্যন্ত 238টি ম্যাচ খেলেছেন এই ড্যাশিং ব্যাটসম্যান। এর মধ্যে ৭টি সেঞ্চুরি ও ৫০টি হাফ সেঞ্চুরির সাহায্যে ৭২৮৪ রান করেছেন তিনি। গত ম্যাচে চেন্নাইয়ের বিরুদ্ধে এক ছক্কায় ২১ রান করেছিলেন কিং কোহলি। এই ম্যাচে আরসিবিকে ছয় উইকেটে হারিয়েছে সিএসকে।