মাটির নিচে ভূমিকম্প ঘোরাফেরা করছে, সকলকে জাকের পার্টির পতাকার নিচে আসার আহ্বান ডাঃ জুয়েল কবিরের

বিশ্ব উরস শরীফ এবং বিশ্ব ইসলামী মহা সম্মেলনের প্রচারণা তুঙ্গে

today


জাকের পার্টি বাংলাদেশের গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলায় তুমলিয়া ইউনিয়নে আঞ্চলিক মিশনে মহা পবিত্র বিশ্ব উরস শরীফ ও বিশ্ব ইসলামী মহা সম্মেলন, ১৭, ১৮, ১৯, এবং ২০ ফেব্রুয়ারী অনুষ্ঠিত হওয়ার লক্ষ্যে প্রচারণা তুঙ্গে।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে ডাঃ জুয়েল কবির বলেন স্রষ্টার গজব থেকে যদি বাঁচতে চান, তাহলে জাকের পার্টির পতাকার নিচে আসেন এবং মহা পবিত্র বিশ্ব উরস শরীফ এবং বিশ্ব ইসলামী সম্মেলন ২০২৪ ইং যোগ দেন । জাকের পার্টির মহান প্রতিষ্ঠাতা, মহামানব, মহাসাধক , মহা তাপস , বিশ্ব ওলী খাজা বাবা ফরিদপুরী কেবলাজান ছাহেব পাক জবানে ফরমান- বাবা এমন সময় আসবে যখন মানুষ জলে স্থলে অন্তরীক্ষে বিপদ আর বিপদ ছাড়া কিছুই দেখিতে পারিবে না। মমিন লোক শান্তিকামি মানবতা ছাড়া কেউ বাঁচিতে পারিবে না সেই সময় সন্নিকটে । বিশ্বযুদ্ধের আশঙ্কা, মাটির নিচে ভূমিকম্প ঘোরাফেরা করছে, যে কোন সময় ধ্বংসাত্মক প্রলয়নকারী ঘটনা ঘটেও যেতে পারে। প্রাকৃতিক দুর্যোগ এবং দেশি-বিদেশি চক্রান্ত অব্যাহতভাবে চলছে।

তাই সকলকে জাকের পার্টির পতাকা নিচে আসেন এবং মহা পবিত্র বিশ্ব উরস শরীফ ও বিশ্ব ইসলামী সম্মেলনে যোগ দিয়ে স্রষ্টার রহমতের ছায়ায় থাকার জন্য আহ্বান জানান ডাঃ জুয়েল কবির সাধারণ সম্পাদক জাকের পার্টি গাজীপুর জেলা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ