T20 World Cup 2024: নেই কোহলি-রোহিত! বিশ্বকাপে ম্যান অফ দ্য টুর্নামেন্ট হবেন এই ভারতীয়, ভবিষ্যদ্বাণী রায়নার

T20 World Cup 2024



টি-টোয়েন্টি বিশ্বকাপ (T20 World Cup 2024) নিয়ে ভবিষ্যদ্বাণী করেছেন টিম ইন্ডিয়ার প্রাক্তন ওপেনার ব্যাটসম্যান সুরেশ রায়না। তিনি বলেছেন, বিরাট কোহলি বা রোহিত শর্মা নয়, অন্য একজন ব্যাটসম্যান ম্যান অফ দ্য টুর্নামেন্ট জিতবেন।


টিম ইন্ডিয়া বর্তমানে রোহিত শর্মার নেতৃত্বে আফগানিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ (T20 World Cup 2024) খেলছে। প্রথম ম্যাচে ভারত ৬ উইকেটে জিতেছিল। এই ম্যাচে শিবম দুবে দুর্দান্ত ব্যাটিং করেছেন এবং 40 বলে 60 রানের অপরাজিত ইনিংস খেলেছেন। শুধু তাই নয়, বোলিং করতে গিয়েও উইকেট নেন। এবার দুবেকে নিয়ে বড় বিবৃতি দিলেন প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান সুরেশ রায়না। তিনি বিশ্বাস করেন যে T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) ম্যান অফ দ্য টুর্নামেন্ট হলে অবাক হওয়ার কিছু থাকবে না।


আফগানিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচে প্লেয়ার অফ দ্য ম্যাচ জেতা শিবম দুবের অলরাউন্ড পারফরম্যান্সকে সমর্থন করেছিলেন রায়না। তিনি বলেছেন, 'এই আইপিএলে, চেন্নাইয়ে এমএস ধোনি তাকে কীভাবে ব্যবহার করেন তা দেখার জন্য অনেকের চোখ শিবম দুবের দিকে থাকবে। আইপিএলের দুই মাসে ভালো পারফর্ম করলে বিশ্বকাপে ম্যান অব দ্য টুর্নামেন্ট (T20 World Cup 2024) হলে অবাক হওয়ার কিছু থাকবে না।


রায়না আরও বলেছেন, 'যেহেতু সে বোলিং করছে, অধিনায়কের মনে চিন্তা আসতে পারে যে তিনি দুই ওভার বল করতে পারবেন নাকি তাকে ফ্লোটার হিসাবে ব্যবহার করা যেতে পারে। তিনি 4 নম্বর থেকে 7 নম্বর যে কোনও জায়গায় ব্যাট করতে পারেন। ম্যাচগুলো যখন ক্যারিবিয়ান বা আমেরিকার উইকেটে খেলা হবে, তার বোলিংয়েও ভালো স্লোয়ার বল আছে।


শিবম দুবে CSK (চেন্নাই সুপার কিংস) এর হয়ে খেলার সময় আইপিএল 2023-এ ভাল পারফর্ম করেছিলেন। এই মৌসুমে তিনি 418 রান করেছিলেন। তার ব্যাট থেকে রান এসেছে ১৫৮.৩৩ স্ট্রাইক রেটে। ধোনির অধিনায়কত্বে 2023 সালে আইপিএল জিতে এই লিগের পঞ্চম শিরোপা জিতেছিলেন।