Mrunal Thakur Photos: মালাইকা-সারার জিম লুক ভুলে নেটিজেনরা মুগ্ধ মৃণালে


Mrunal Thakur Photos


Mrunal Thakur Photos: মৃণাল ঠাকুর, যিনি দক্ষিণ সিনেমা থেকে বলিউডে তার শক্তিশালী জায়গা তৈরি করেছেন, প্রায়শই তার সেক্সি লুকের জন্য শিরোনামে থাকেন। সম্প্রতি, জিম লুকে অভিনেত্রীর এমনই কিছু স্টাইলিশ ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যা নেটিজেনদের মুগ্ধ করেছে।

ছবিতে, মৃণাল ঠাকুর মুম্বাইয়ের বান্দ্রার একটি জিমের বাইরে দেখা গেছে। এই সময়, মৃণাল ঠাকুরকে একটি কালো রঙের জিম পোশাকে দেখা যায়, যার সাথে অভিনেত্রী একটি গোলাপী রঙের ক্রপ টপ পড়েছিলেন। মৃণালের চেহারা বেশ চমকপ্রদ লাগছে। সেই সঙ্গে কালো রঙের জ্যাকেট ও লোয়ারে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।


অন্যদিকে, আমরা যদি মৃণালের চেহারা সম্পর্কে কথা বলি, তিনি তার চুল খোলা রেখেছেন। এছাড়া তার হাতে একটি ফোন দেখা যাচ্ছে। এ ছাড়া স্পোর্টস জুতা দিয়ে তিনি তার লুক সম্পূর্ণ করেছেন। শুধু তাই নয়, অভিনেত্রীর মুখে একটি মিষ্টি হাসি দেখা যাচ্ছে, যা তার সৌন্দর্যকে বাড়িয়ে তুলছে।


মৃণাল ঠাকুরও সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় এবং তার ভক্তদের সাথে তার সুন্দর এবং সাহসী ছবিগুলি শেয়ার করে চলেছেন, যা তার ভক্তরা খুব পছন্দ করছে। মৃণালের খুব ভালো ফ্যান ফলোয়িং আছে, যারা তার শেয়ার করা ছবিগুলো খুব পছন্দ করে।



মৃণাল ঠাকুর, যিনি ছোট পর্দা থেকে তার কর্মজীবন শুরু করেছিলেন, তিনি অনেক হিন্দি, তামিল, মারাঠি এবং তেলেগু ছবিতে কাজ করেছেন এবং তার শক্তিশালী অভিনয় দিয়ে ভক্তদের মধ্যে তার জায়গা তৈরি করেছেন। আজকাল অভিনেত্রী তার নতুন ছবি 'ফ্যামিলি স্টার'-এর জন্য শিরোনামে রয়েছেন।