Nora Fatehi Photos: নোরার নয়া ফটোতে পাগল নেটিজেন, দেখেনিন একঝলক

a person in a pink dress


Nora Fatehi Photos: বলিউডের গ্ল্যামার কুইন নোরা ফাতেহি গতকাল সন্ধ্যায় ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার বাড়িতে পৌঁছেছিলেন। যেখান থেকে সোশ্যাল মিডিয়ায় নোরার অনেক ছবি এবং ভিডিও ভাইরাল হচ্ছে, যাতে গ্ল্যামার কুইনকে কালো ক্রপ টপ এবং নীল ডেনিম পরা দেখা যায়।


নোরা ফাতেহি আবারও তার স্টাইলের জাদু ছড়িয়েছেন তার ভক্তদের হৃদয়ে। অনেকদিন পর নোরা ফাতেহিকে (Nora Fatehi Photos) পাপারাৎজিদের ক্যামেরায় দেখা গেছে।

a girl with black top and denim jeans





নোরা ফাতেহি তার সাম্প্রতিক চেহারা দিয়ে তার ভক্তদের হৃদয়ে দোলা দিয়েছেন। নোরাকে কালো টপের সাথে নীল ডেনিম পরা খুব স্টাইলিশ (Nora Fatehi Sexy Photos) দেখাচ্ছে। নোরা ঝকঝকে মেকআপ দিয়ে তার চুল মাঝখানে ভাগ করে তার লুক সম্পূর্ণ করেছেন।


নোরা ফাতেহি তার গ্ল্যামারাস লুক ফ্লান্ট (Nora Fatehi Sexy Photos) করার সময় পাপারাজ্জিদের সামনে ভয়ঙ্করভাবে পোজ দিয়েছেন। গ্ল্যামার কুইনকে (Nora Fatehi Sexy Photos) কখনো হাত নেড়ে আবার কখনো ক্যামেরার সামনে নাচতে দেখা গেছে। নোরার নতুন ছবি তার ভক্তদের মুগ্ধ করতে কোন কমতি রাখেনি।

a girl with black top and denim jeans


নোরার নতুন লুক (Nora Fatehi Sexy Photos) নিয়ে ব্যাপক মন্তব্য করছেন নেটিজেনরা। নোরা ফাতেহিকে অনেক দিন পর দেখা গেছে, তাই ভক্তরা অনুমান করছেন যে গ্ল্যামার কুইন কোনও বড় প্রকল্পের প্রস্তুতিতে ব্যস্ত।

a girl with black top and denim jeans

নোরা ফাতেহির (Nora Fatehi Sexy Photos) কাজের কথা বলতে গেলে, দিলবার গানের মাধ্যমে জনপ্রিয় হয়ে ওঠেন গ্ল্যামার কুইন, এরপর অনেক চলচ্চিত্র ও ভিডিও গানে নিজের স্টাইলের জাদু দেখিয়েছেন । অভিনেত্রীকে শেষবার রূপালি পর্দায় দেখা গিয়েছিল আয়ুষ্মান খুরানার ছবি অ্যান অ্যাকশন হিরোতে। নোরা ফাতেহিকে এখন মারগাও এক্সপ্রেস এবং ক্র্যাকে দেখা যাবে।