Viral: Romantic Photoshoot of Teacher and Student in Karnataka


inappropriate behavior with a minor student



বর্তমানে স্যোসাল মিডিয়ার ব্যবহার এতো বৃদ্ধি পেলেও স্যোসাল মিডিয়া ব্যবহারে সতর্কতা গ্রহন অনেক ক্ষেত্রেই লক্ষ্য করা যায় না। এমন অনেক ছবি ভিডিও স্যোসাল মিডিয়া মারফৎ সামনে চলে আসে যা আসা উচিৎ ছিলো না। ফলে তৈরি হয় বিতর্ক। তবে এই ধরনের ঘটনা অনেকক্ষেত্রে সামাজিক অবক্ষয়কেও তুলে ধরে। কর্ণাটকের একই রকম একটি ভিডিও আজকাল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে, স্কুলের প্রধান শিক্ষিকাকে তার স্কুলের এক ছাত্রের সাথে রোমান্টিক স্টাইলে ফটোশুট করতে দেখা যাচ্ছে। ছবিটি ভাইরাল হওয়ার পর অভিভাবকরা ক্ষুব্ধ হয়ে শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।

মিডিয়া রিপোর্ট অনুসারে ভাইরাল ভিডিওটি কর্ণাটকের চিন্তামণি তালুকের একটি গ্রামের। প্রধান শিক্ষিকা, যিনি গ্রামের সরকারি স্কুলে হাইস্কুলের ক্লাসে পড়াতেন, তিনি তার এক ছাত্রের প্রতি আকৃষ্ট হন। দুজনের ঘনিষ্ঠতা বৃদ্ধি পায় এবং ক্লাসের পর একে অপরের সাথে ডেটিং শুরু করেন। এদিকে বেড়াতে যাওয়ার সময় রোমান্টিক স্টাইলে ফটোশুট করিয়েছেন তিনি। আর যা সামনে আসায় বিতর্ক তৈরি হয়েছে।

romantic photoshoot of teacher and student in karnataka


ভাইরাল হওয়া ছবিতে, ছাত্রটিকে জিন্স প্যান্ট এবং কুর্তা পরা দেখা যাচ্ছে, আর শিক্ষককে শাড়ি পরা। ছবিতে ওই ছাত্রকে দেখা যাচ্ছে শিক্ষককে কোলে নিয়ে তার শাড়ি টানছেন। এর সাথে সে শিক্ষিকাকে ফুল দেয় এবং তাকে চুমু দেয়। ছবিতে শিক্ষিকাকেও তার বিনিময়ে চুমু খেতে দেখা যায়। দুজনেই তাদের মোবাইল থেকে এই রোমান্টিক মুহূর্তের ছবিও তুলেছেন।


এরপরই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় এই ছবিগুলো। ছাত্রের অভিভাবকরা এসব ছবির কথা জানতে পেরে বিস্ময় প্রকাশ করেন। তিনি স্কুলের প্রধান শিক্ষিকার সাথে দেখা করেন এবং তার আচরণের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানান। বিষয়টি নিয়ে ব্লক শিক্ষা আধিকারিক (BEO)-এর কাছে অভিযোগও দায়ের করেছেন। অভিযুক্ত শিক্ষকের আচরণকে শিক্ষকের নির্দেশের পরিপন্থী উল্লেখ করে ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

romantic photoshoot of teacher and student in karnataka

আশ্চর্যের বিষয় হল রাজ্যে এমন ঘটনা এটাই প্রথম নয়। এর আগে 2022 সালে, অনুরূপ একটি ভিডিও ভাইরাল হয়েছিল, যেখানে একজন শিক্ষকের ভোজপুরি গান 'পাতলি কামারিয়া মোরি হ্যায় হ্যায়'-এ শাড়ি পরে নাচের ভিডিও ভাইরাল হয়েছিল। ওই গানে ক্লাসের শিক্ষার্থীদের তাদের শিক্ষককে স্পর্শ করে অযথা আওয়াজ করতে দেখা গেছে। সেই ভিডিও ভাইরাল হওয়ার পরও অভিভাবকরা এ ধরনের ঘটনা নিষিদ্ধ করার দাবি জানিয়েছেন।