দিনহাটা ভিলেজ ১ অঞ্চলে তৃণমূলের বিজয়া সম্মিলনী

dinhata trinamool congress



দুর্গাপুজোর পর এবার জেলায় জেলায় বিজয়া সম্মিলনীর আয়োজন রাজ্যের শাসক দলের।

তৃণমূল সূত্রে খবর, কোচবিহার জেলায় ২২টি, আলিপুরদুয়ার জেলায় ৮টি, জলপাইগুড়ি জেলায় ১৭টি, দার্জিলিংয়ে ৯টি, উত্তর দিনাজপুর জেলায় ১৪টি, দক্ষিণ দিনাজপুরে ১২টি, মালদা জেলায় ১৭টি সম্মিলনীর আয়োজন করা হবে। পাশাপাশি, মুর্শিদাবাদ জেলায় ৩৯টি, দক্ষিণের জেলা গুলির মধ্যে বীরভূম জেলায় ২৮টি, নদিয়া জেলায় ৩৩টি, পূর্ব বর্ধমান জেলায় ২৯টি, পশ্চিম বর্ধমান জেলায় ১৮টি, পুরুলিয়া জেলায় ২৩টি, ঝাড়গ্রাম জেলায় ৮টি, বাঁকুড়া জেলায় ২৬টি, উত্তর ২৪ পরগনা জেলায় ৮২টি, দক্ষিণ ২৪ পরগনা জেলায় ৫২টি, হাওড়া জেলায় ১৬টি, হুগলি জেলায় ৩১টি, পূর্ব মেদিনীপুর জেলায় ৩৩টি, পশ্চিম মেদিনীপুর জেলায় ৩০টি বিজয়া সম্মিলনী করা হবে। বাদ যাবে না কলকাতাও। কলকাতায় ১৬টি বিজয়া সম্মিলনী করা হবে।

আজ দিনহাটা বিধানসভার অন্তর্গত ভিলেজ ১ অঞ্চলে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায় এর নির্দেশে বিজয়া সম্মিলনীর আয়োজন করা হয়েছিল।

এদিনের বিজয়া সম্মিলনীতে উপস্থিত ছিলেন মাননীয় ব্লক প্রেসিডেন্ট দীপক কুমার ভট্টচার্য্য,অঞ্চল সভাপতি সঞ্জীব সাহা,মাননীয় শিক্ষক দীপায়ন চক্রবর্ত্তী,মহিলা সভানেত্রীরা, কর্মী সমর্থকরা সহ প্রমূখ বিশিষ্ট ব্যক্তিত্বগণ।