World Cup 2023: বিশ্বকাপের মঞ্চে আজ মুখোমুখি ভারত-বাংলাদেশ, কবে-কখন-কোথায় দেখবেন ম্যাচ?

Ind vs Ban



চলছে একদিনের বিশ্বকাপ। বিশ্বের মঞ্চে একদিনের ক্রিকেটের খেতাবি দখলের লড়াইয়ে আজ বিশ্বকাপের মঞ্চে মুখোমুখি হতে চলেছে ভারত-বাংলাদেশ। দুই প্রতিবেশী দেশ ভারত-বাংলাদেশের লড়াই দেখতে মুখিয়ে দুই দেশই। বিশ্ব খেতাবি লড়াইয়ে ভারত - বাংলাদেশ ম্যাচ হচ্ছে পুনেতে।



আজ ১৯ ই অক্টোবর ২০২৩ পঞ্চমীর পুণ্যতিথিতে বিশ্বকাপে ভারত-বাংলাদেশ ম্যাচ। এই ম্যাচ শুরু হবে দুপুর ২টায়। তার আগে ১টা ৩০ মিনিটে হবে টস। পুণেতে মহারাষ্ট্র ক্রিকেট এসোসিয়েশন স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে চলেছে এই ম্যাচ।



স্টার স্পোর্টসে সরাসরি দেখা যাবে খেলা। বাংলাদেশ এবং ভারতের মধ্যে বিশ্বকাপ 2023 ম্যাচের লাইভ স্ট্রিমিং Disney+ Hotstar অ্যাপ এবং ওয়েবসাইটে পাওয়া যাবে। আপনি এখানে crickbuzz-এ লাইভ স্কোর এবং আপডেটগুলি দেখতে করতে পারেন।




পুনে স্টেডিয়ামের ছোট বাউন্ডারির কারণে, একজন অতিরিক্ত স্পিনারকে বাদ দেওয়া হয়েছে এবং ভারতীয় দল 14 অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে খেলা একাদশে পরিবর্তন করার সম্ভাবনা কম।




সম্ভাব্য একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, কেএল রাহুল (উইকেটরক্ষক), হার্দিক পান্ড্য, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ



অন্যদিকে, বাংলাদেশর সম্ভাব্য একাদশে থাকতে পারেন লিটন দাস, তানজিদ তামিম, মেহেদি হাসান মিরাজ, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান* (অধিনায়ক), মুশিফিকুর রহিম (উইকেটরক্ষক), তৌহিদ হৃদয়, মাহমুদউল্লাহ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম