Ridhima Tiwari Hot Web Series : বড়দের ওয়েব সিরিজ দুনিয়াতে বর্তমানে রাজ করছে বাংলার মেয়ে রিধিমা

Ridhima Tiwari Hot Web Series




বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের (Web Series)। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ (Web Series) দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক নতুন প্ল্যাটফর্মের। আর তার দৌলতে আজকাল জনপ্রিয়তা পেয়ে যান অনেক অভিনেত্রীও।

বর্তমানে বড়দের ওয়েব সিরিজ (Web Series) দুনিয়াতে বর্তমানে রাজ করছেন নাতাশা রাজেশ্বরী (Natasha Rajeshwari) ওরফে রিধিমা তিওয়ারি (Ridhima Tiwari) ।


পশ্চিমবঙ্গের তমলুকে ১৯৯৩ সালের ৩১ জুলাই জন্ম রিধিমা তিওয়ারির (Ridhima Tiwari Hot Web Series)।  পরিবার সম্পর্কে কোন কথা তেমন না জানা গেলেও তিনি এখনো অবিবাহিত। মাঝে মাঝে স্যোসাল মিডিয়ায় পরিবারের সাথে ছবি শেয়ার করেন তিনি। তা থেকে জানাযায়, রিধিমার বাবা মা এবং বড় ভাই রয়েছে।


অভিনয় জগতে আসার আগে রিধিমা তিওয়ারি (Ridhima Tiwari Hot Web Series) একজন মডেল হিসাবে তার কর্মজীবন শুরু করেছিলেন। নাতাশা রাজেশ্বরী ছদ্মনামে নামে ২০২০ সালে ওয়েব সিরিজ "স্কুল গার্ল"-এ তার প্রথম অভিনয়। এরপর আর তাকে থেমে থাকতে হয়নি। বর্তমান ওয়েব সিরিজের জগতে রিধিমা (Ridhima Tiwari Hot Web Series) এক জনপ্রিয় নাম। জেলেবি বাই বলেই সুপরিচিত রিধিমা।


তার যৌন উত্তেজক অভিনয় দর্শকের আকর্শনের বিষয়। স্কুল গার্লের পর ২০২১ সালে একাধিক অয়েব সিরিজে তাকে দেখা গেছে। মধোশ ডায়েরি: গুড ওয়াইফ, সুন্দরা ভাবী, রংরলিয়া, জিসম ওর জজবাত, প্রভৃতি। সর্বশেষ তাকে দেখা গেছে ২০২২ সালে জেলেবি বাই এবং অফিসিয়াল রজনী কান্ড ওয়েবসিরিজে।