Nisith Pramanik: দিনহাটার গব্বরকে দেখার জন্য জয় আর বীরু রয়েছে, জানালেন নিশীথ

Nisith Pramanik



দিনহাটা বিধানসভা বিজেপির তিন নম্বর মন্ডলের রানীরহাটে বিজেপির জনসভা আয়োজিত হলো বুধবার। উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামানিক, কেন্দ্রীয় নেতা রাহুল সিনহা, মাফুজা খাতুন, জেলা মহিলা মোর্চার সভানেত্রী অর্পিতা নারায়ন, দলের জেলা সহ সভাপতি দিপা চক্রবর্তী, সাধারণ সম্পাদিকা মিনতি দাস ঈশোর, জেলা সম্পাদক জিবেশ বিশ্বাস, জয়দীপ ঘোষ,অজয় রায়, মন্ডল সভাপতি কমল বর্মন ও অন্যান্য নেতৃত্ব। 


এদিন সেখানে বক্তব্য রাখতে গিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামানিক বক্তব্য রাখতে গিয়ে জেলে থাকা তৃণমূলের দাপুটে নেতা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়, অনুব্রত মণ্ডলের কথা বলতে গিয়ে দিনহাটা প্রসঙ্গে দিনহাটার বিধায়ক তথা উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহকে গব্বর বলে কটাক্ষ করেন। পাশপাশি তিনি আরো বলেন দিনহাটার গব্বরকে শায়েস্তা করতে আমাদের কাছে জয় ও বিরু দুজনে রয়েছে। জয় বলতে জয়দীপ ঘোষ এবং বিরু বলতে অজয় রায় কে মঞ্চে পাশে নিয়ে মন্ত্রী উদয়ন গুহকে কটাক্ষ করেন তিনি। 

এদিন তিনি আরো বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূলে সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জি খুব কম সময়ের মধ্যে জেলে যাবেন বলেও দাবি করেন। 

এরপর সেই মঞ্চে কেন্দ্রীয় নেতা তথা রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি রাহুল সিনহা ও বক্তব্য রাখতে গিয়ে উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহকে নিশানা করেন। তিনি বলেন প্রয়াত প্রাক্তন মন্ত্রী কমল গুহের ছেলে উদয়ন গুহ নিজের তার বাবার নামে বলতো যে কমল গুহ চাকরী দিয়েছে ঘুষ নিয়ে। তাই সেই কুলাঙ্গার ছেলে উদয়ন গুহের কথা উপর থেকে শুনছেন। যদি কখনো কমল গুহ ভূত হয়ে উদয়ন গুহের ঘাড়ে চেপে বসেন তাহলে অবাক হওয়ার কিছু নেই।