WB UPPER PRIMARY MERIT LIST Download : উচ্চ প্রাথমিকের মেরিট লিস্ট

WB UPPER PRIMARY MERIT LIST Download



বড় খবর! প্রকাশিত হতে চলেছে উচ্চ প্রাথমিকের প্যানেল। ২৩শে আগস্ট প্রকাশ হতে চলেছে স্কুল সার্ভিস কমিশনের উচ্চ প্রাথমিকে নিয়োগের প্যানেল (upper primary merit list)। এমনটাই সূত্রের খবর।



আদালতের নির্দেশ মেনেই এই প্যানেল (upper primary merit list) প্রকাশিত হতে চলেছে। প্যানেল (upper primary merit list) প্রকাশের পর আদালত অনুমতি দিলে প্রার্থীদের কাউন্সেলিংয়ের জন্যও ডাকা হবে।

(ads1)

কমিশন সূত্রে খবর, এই প্যানেলে (upper primary merit list) বিভিন্ন তথ্য উল্লেখ থাকবে। প্রার্থীদের মাধ্যমিক, উচ্চমাধ্যমিক ও একাডেমিক কোয়ালিফিকেশন ও টেটের প্রাপ্ত নম্বরও থাকবে। নাম ও রোল নম্বরের সঙ্গে এই সব তথ্যগুলি উল্লেখ থাকবে


প্রসঙ্গত, দীর্ঘ ৯ বছর যাবৎ উচ্চ প্রাথমিকে উত্তীর্ণ চাকরি প্রার্থীরা প্যানেল প্রকাশের অপেক্ষা করছে। অবশেষে সেই প্যানেল (upper primary merit list) প্রকাশিত হলে কিছুটা হলেও স্বস্তি পাবে প্রার্থীরা।

(ads2)

উল্লেখ্য, নিয়োগ দুর্নীতি নিয়ে তোলপাড় রাজ্য। নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার হয়েছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। গ্রেফতার হয়েছেন আরও অনেকেই। উচ্চ আদালতের নির্দেশে দুর্নীতি কাণ্ডে চলছে সিবিআই তদন্ত। এদিকে দীর্ঘদিন যাবৎ ঠিক মতো হচ্ছে না শিক্ষক নিয়োগ। ফলে এক প্রকার চিন্তায় দিন কাটছে রাজ্যের শিক্ষক হতে চাওয়া প্রার্থীদের। এই পরিস্থিতিতে উচ্চ প্রাথমিকে প্যানেল প্রকাশ (upper primary merit list) হলে আগামীদিনে শিক্ষক নিয়োগে গতি বাড়াবে বোর্ড ও সরকার এমনটাই আশা রাখছে প্রার্থীরা।


Merit List প্রকাশিত হয়েছে। লিস্ট দেখতে  ভিজিট করুন - ওয়েবসাইট