রাহুল গান্ধীকে বিয়ে করতে চান শার্লিন চোপড়া, তবে মানতে হবে শার্লিনের একটি শর্ত

Sherlyn Chopra and rahul gandhi




নয়াদিল্লি: শার্লিন চোপড়া (Sherlyn Chopra) সেই বলিউড অভিনেত্রীদের মধ্যে একজন যিনি প্রায়শই তার বক্তব্যের জন্য খবরে থাকেন। নিজের বক্তব্য নিয়েও বহুবার বিতর্কের মুখে পড়েছেন তিনি। আবারও শার্লিন চোপড়া (Sherlyn Chopra) তার নতুন বক্তব্য নিয়ে আলোচনায়। এবার কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে নিয়ে চমকপ্রদ বক্তব্য দিলেন তিনি। রাহুল গান্ধীকে বিয়ে করতে পারেন বলে জানিয়েছেন শার্লিন চোপড়া (Sherlyn Chopra)। তবে এর সঙ্গে একটি শর্তও রেখেছেন তিনি। এটা জেনে হয়তো সবাই অবাক হবেন।


আজকাল সোশ্যাল মিডিয়ায় শার্লিন চোপড়ার (Sherlyn Chopra Video) একটি ভিডিও ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে, তাকে তার অনেক ভক্ত দ্বারা ঘিরে থাকতে দেখা গেছে। এই সময় একজন পাপারাজ্জি শার্লিন চোপড়াকে (Sherlyn Chopra) জিজ্ঞাসা করেছিলেন যে তিনি রাহুল গান্ধীকে (Rahul Gandhi) বিয়ে করতে পারবেন কিনা। এ নিয়ে মজার জোকস দেন অভিনেত্রী (Sherlyn Chopra)। তিনি বলেন, 'হ্যাঁ, কেন নয়, তবে আমি চাই বিয়ের সময় আমার পদবি চোপড়াই থাকুক।' শার্লিন চোপড়ার এই ভিডিওটি তার ফ্যান ক্লাব তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছে।

Sherlyn Chopra

শার্লিন চোপড়ার এই ভিডিও (Sherlyn Chopra Video) সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। অভিনেত্রীর ভক্তরা ভিডিওটি (Sherlyn Chopra Video)পছন্দ করছেন।

সম্প্রতি কংগ্রেস নেতা রাহুল গান্ধী (Rahul Gandhi) তার সংসদ সদস্যপদ ফিরে পেয়েছেন। রাহুল গান্ধী (Rahul Gandhi) প্রধানমন্ত্রী মোদীর উপাধি সম্পর্কে তার মন্তব্যের কারণে মানহানির মামলায় দুই বছরের কারাদণ্ড পাওয়ার পর মে মাসে অযোগ্য ঘোষণা করা হয়েছিল। 2019 সালের সাধারণ নির্বাচনের আগে কর্ণাটকের কোলারে একটি সমাবেশে, রাহুল (Rahul Gandhi) বলেছিলেন, প্রধানমন্ত্রী মোদীকে খোঁচা দিয়ে, কীভাবে মোদি সমস্ত চোরের সাধারণ উপাধি? কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খার্গ বলেছেন যে রাহুল গান্ধীর সদস্যপদ পুনঃপ্রতিষ্ঠা একটি স্বাগত পদক্ষেপ, এই সিদ্ধান্ত ভারতের জনগণের জন্য বিশেষ করে ওয়ানাডের জনগণের জন্য স্বস্তি এনে দিয়েছে।