Justin Trudeau: বিয়ের ১৮ বছর পর বিচ্ছেদের বার্তা কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর

Justin Trudeau



বিয়ের ১৮ বছর পর স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ করছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো (Justin Trudeau)। ইনস্টাগ্রামে তাদের বিবাহবিচ্ছেদের বিষয়টি নিশ্চিত করেছেন তিনি (Justin Trudeau)। তবে, পিএমও বলছে যে বাচ্চাদের যত্ন নেওয়ার জন্য বেশ কয়েকটি অনুষ্ঠানে একসাথে তাদের দুজনকে দেখা যেতে পারে। এই দম্পতি তাদের তিন সন্তানকে আরও ভালো পরিবেশ দিতে চান।

Justin Trudeau

কানাডিয়ান সংবাদমাধ্যম জানায়, বুধবার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো (Justin Trudeau) এবং তার স্ত্রী সোফি (Sophie) তাদের ইনস্টাগ্রামে বিবাহবিচ্ছেদের তথ্য দিয়েছেন।পোস্টে বলেছেন, অনেক আলোচনার পর আমরা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। প্রধানমন্ত্রী ট্রুডো (Justin Trudeau) বলেছেন যে বরাবরের মতো আমরা একটি পরিবার থাকব। আমরা একে অপরের জন্য ভালবাসা এবং শ্রদ্ধার জন্য যা করেছি, আমরা তা চালিয়ে যাব। প্রধানমন্ত্রীর এই পোস্টটি তার স্ত্রী সোফিও (Sophie) তার অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন।

Justin Trudeau

প্রধানমন্ত্রী ট্রুডো (Justin Trudeau) এই সময়ে তাদের সন্তানদের উন্নতির জন্য বিষয়টির গোপনীয়তাকে সম্মান করার জন্য কানাডিয়ান জনসাধারণের কাছে আবেদন করেছেন। দম্পতির তিনটি সন্তান রয়েছে - জাভিয়ের (15), এলা-গ্রেস (14), হ্যাড্রিয়ান (9)। একই সময়ে, সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে, সোফি (Sophie) স্বীকার করেছেন যে দীর্ঘমেয়াদী সম্পর্ক বিভিন্ন উপায়ে চ্যালেঞ্জিং।

ইনস্টাগ্রাম পোস্ট ছাড়াও, পিএমও এই বিষয়ে একটি বিবৃতি জারি করেছে। পিএমও নিশ্চিত করেছে যে তারা উভয়ই বিবাহবিচ্ছেদের কাগজপত্রে স্বাক্ষর করেছেন। পিএমওর মুখপাত্র অ্যালিসন মারফি বলেছেন, আলাদা হওয়ার সিদ্ধান্ত নেওয়ার জন্য সমস্ত আইনি প্রক্রিয়া অনুসরণ করেছেন। পিএমও জানিয়েছে যে প্রধানমন্ত্রী এবং সোফির ফোকাস এই মুহূর্তে তাদের সন্তানদের দিকে। তারা তাদের তিন সন্তানের জন্য কঠোর পরিশ্রম করে তাদের সন্তানদের নিরাপদে, স্নেহময় উপায়ে বড় করতে চান। বিচ্ছেদের পরও তারা তাদের সন্তানদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখবে। পিএমও বলেছে যে কানাডিয়ানরা এই দম্পতিকে আরও প্রায়ই একসাথে দেখার প্রত্যাশা করে। আগামী সপ্তাহের শুরুতে তারা ছুটিতে যেতে পারেন।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, প্রধানমন্ত্রী জাস্টিন (Justin Trudeau) এবং সোফি 28 মে 2005 এ বিয়ে করেছিলেন। 2023 সালের প্রথম দিকে রাজা চার্লস III-এর রাজ্যাভিষেক অনুষ্ঠানে যোগ দিতে লন্ডনে যান। এছাড়াও মার্চ মাসে, দুজনকে মার্কিন রাষ্ট্রপতি জো বিডেন এবং তার স্ত্রী জিল বিডেনের অটোয়াতে একটি সরকারী সফরের আয়োজনে দেখা গিয়েছে।