Sunny Leone: মহেশ ভাটকে নিয়ে কি জানালেন সানি লিওনি ! 

Sunny Leone



গত কয়েকদিন ধরেই খবরে রয়েছেন সানি লিওনি (Sunny Leone)। কয়েকদিন আগে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের নাম নিয়ে বড় কথা জানিয়েছেন সানি লিওনি (Sunny Leone)।


ভারতে এখন সানি লিওনের (Sunny Leone) বিশাল ফ্যান ফলোয়ার রয়েছে। সানি লিওন সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় এবং কিছু দিন আগে সানি লিওনকে মালদ্বীপে ছুটি কাটাতে দেখা গিয়েছিল। মালদ্বীপের কিছু বিশেষ ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সানি লিওন। সানি লিওনের (Sunny Leone) ছবিও তার ভক্তরা পছন্দ করেন। এবার বেশ বোল্ড লুকে দেখা গেল সানি লিওনকে।



মজার ব্যাপার হলো, এখন বিপুল সম্পদের মালিক সানি লিওনি। শুধু তাই নয়, মুম্বাইয়ে একটি বিলাসবহুল বাড়ির মালিক সানি লিওনও (Sunny Leone)। সানি লিওনের বিলাসবহুল গাড়ির বিশাল সংগ্রহ রয়েছে। সানি লিওনের সম্পদ শুধু ভারতেই নয় বিদেশেও রয়েছে। একটি ছবির জন্য কোটি টাকা পারিশ্রমিক নেন সানি লিওন।


সম্প্রতি একটি সাক্ষাৎকার দিয়েছেন সানি লিওন (Sunny Leone Video)। সানি লিওন এই সাক্ষাতকারে একটি বড় তথ্য জানিয়েছেন। বলেছিলেন যে তিনি মহেশ ভাট কে ছিলেন তা জানতেন না যখন তাকে ছবিতে কাস্ট করা হয়েছিল। মহেশ ভাট প্রথমে সানি লিওনকে ছবির প্রস্তাব দেন।


সানি লিওন (Sunny Leone Video) বিগ বসের ঘরে ছিলেন, সেই সময় মহেশ ভাট বিগ বসের একটি পর্বের জন্য সেখানে গিয়েছিলেন। এই সময়, মহেশ ভাট সানি লিওনকে তার জিসম 2 ছবির জন্য প্রস্তাব দেন। এরপর সানি লিওনের ভাগ্য বদলে যায় এবং এরপর অনেক ছবিতে অভিনয়ের সুযোগ পান সানি লিওন (Sunny Leone video)।



এই সাক্ষাত্কারে সানি লিওন (Sunny Leone Video) বলেছিলেন যে এই পৃথিবীতে সবকিছুই গোল… মানে সেই সময় আমি বিগ বসের ঘরে ছিলাম এবং এখন মহেশ ভাটের মেয়ে পূজা ভাট প্রতিযোগী হিসাবে বিগ বসের ঘরে রয়েছেন।