Bandhan Bank Recruitment 2023: বন্ধন ব্যাংকে জেলায় জেলায় চাকরির সুযোগ


Bandhan Bank Recruitment 2023



Bank এ চাকরি করতে ইচ্ছুক প্রার্থীদের জন্য সুসংবাদ। এবার রাজ্যের বন্ধন ব্যাংকের (Bandhan Bank Recruitment 2023) একাধিক শাখায় কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, ছেলে ও মেয়ে উভয় প্রার্থী সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে পারবেন।

কী কী শূন্যপদে নিয়োগ (Bandhan Bank Recruitment 2023) করা হবে :

এক্ষেত্রে ডেটা এন্ট্রি অফিসার, কাসা অফিসার, কাস্টমার সার্ভিস অফিসার, কেওয়াইসি ভেরিফিকেশন অফিসার, ব্রাঞ্চ ব্যাঙ্কিং ডেভেলপার এবং সিনিয়র সেলস এক্সিকিউটিভ পদে নিয়োগ (Bandhan Bank Recruitment 2023) করা হবে।

নিয়োগের তথ্য (Post Details) :

ব্যাক অফিস এক্সিকিউটিভ (Back Office Executive)

ক্লার্ক (Clerck)

ম্যানেজার (Manager)

জেনারেল ম্যানেজার (General Manager)

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (Assistant Manager)

ব্রাঞ্চ ম্যানেজার (Branch Manager)

বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার (Business Development Manager)

কালেকশন অফিসার (Collection Officer)

অ্যাডমিনিস্ট্রেশন (Administration)

এক্সপার্ট অফিসার (Expert officer)

নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার (Network Engineer)

এছাড়া আরও বিভিন্ন পদে নিয়োগ করা হবে .




বয়সসীমা : এক্ষেত্রে বয়স হতে হবে 18- 33 বছরের মধ্যে।

মাসিক বেতন : এক্ষেত্রে মাসিক বেতন হিসেবে 14-22 হাজার টাকা দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা : যে সকল চাকরি প্রার্থী উপরোক্ত পদে আবেদন করতে ইচ্ছুক তাদের শিক্ষাগত যোগ্যতা হিসেবে উচ্চ মাধ্যমিক পাশ বা সমতুল্য যোগ্যতা থাকতে হবে। এছাড়াও গ্রেজুয়েট পাশ বা কম্পিউটার নলেজ থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

আবেদন পদ্ধতি : এক্ষেত্রে যেহেতু National Career Service পোর্টালের মাধ্যমে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে তাই সেই পোর্টালে গিয়ে আপনাকে আবেদন করতে হবে। নীচের দেওয়া লিঙ্কে গিয়ে রেজিষ্ট্রেশন করে নিজের নাম ও সমস্ত ডিটেইলস দিয়ে পূরণ করে নাম নথিভুক্ত করে রাখতে হবে।


নিয়োগ প্রক্রিয়া : এক্ষেত্রে নিয়োগ করা হবে মূলত সরাসরি। HR এর মাধ্যমে নিয়োগের কথা উল্লেখ রয়েছে। নিজে সমস্ত কিছু যাচাই করে তার পর পরবর্তী পদক্ষেপে অংশগ্রহণ করবেন।

আবেদনের জন্য প্রয়োজনীয় নথিপত্রঃ

রঙিন পাসপোর্ট সাইজ ছবি।

সমস্ত শিক্ষাগত যোগ্যতার মার্কশিট ও সার্টিফিকেট।

বয়সের প্রমাণপত্র।

আধার কার্ড অথবা ভোটার কার্ড।

কাস্ট সার্টিফিকেট।

ছুটির ব্যবস্থা :-

এখানে চাকরিরত কর্মীদের সমস্ত ধরনের সরকারি ছুটি দেওয়া হবে। প্রতি সপ্তাহে চারটি রবিবার ও দুটি শনিবার অর্থাৎ প্রতি সপ্তাহের দ্বিতীয় ও চতুর্থ শনিবার করে ছুটি থাকবে।

ইন্টারভিউয়ের সময়:-

সকাল ১১ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত ইন্টারভিউ অনুষ্ঠিত হবে। তাই যারা ইন্টারভিউ দিতে চান তারা নির্দিষ্ট সময়ের কিছুটা আগে উপরিউক্ত ডকুমেন্টস সহ ফরম্যাল পোশাকে পৌঁছে যাবেন। তবে কেউ জিন্স প্যান্ট পরে গেলে তাকে Allow করা হবে না। কবে কোথায় ইন্টারভিউ অনুষ্ঠিত হবে তা জানতে হলে নিচে দেওয়া ফোন নাম্বারে ফোন করে জেনে নিন - 9836590809




আবেদন করার পূর্বে বা ইন্টারভিউ এর পূর্বে অবশ্যই নিজ দায়িত্বে যাচাই করে তারপরে পরবর্তী পদক্ষেপ নিবেন। যদি এক্ষেত্রে চাকরি দেওয়ার নাম করে অর্থ চাওয়া হয় তবে এই নিয়োগ থেকে এড়িয়ে চলবেন। আমাদের মূল লক্ষ্য হলো বেকার যুবক যুবতীদের সঠিক যায়গায় চাকরির সন্ধান দেওয়া। কোনো প্রতারণার ফাঁদ থেকে নিজেকে সুরক্ষিত রাখুন।