52 Gaj Ka Daman Song: রাস্তায় তৈরি এই ভিডিও নিয়ে তোলপাড়

52 Gaj Ka Daman Song


52 Gaj Ka Daman Song: হরিয়ানভি ইন্ডাস্ট্রিতে শুধু একটি নামই শোনা যায় আর তা হল স্বপ্না চৌধুরী। কিন্তু একটি ভাইরাল ভিডিও স্বপ্নাকেও ব্যাকফুটে ফেলে দিয়েছে। আমরা 52 Gaj Ka Daman Song গানটির কথা বলছি যা 2 বছর আগে রিলিজ হলেও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কিন্তু জানেন কি এই গানটি ভাইরাল হয়েছে রাস্তায় তৈরি করা একটি ভিডিও থেকে।

রেনুকা পানওয়ার এই গানটি গেয়েছিলেন, এই গানটিতে প্রাঞ্জল দাহিয়াকে দেখা গেছে। কিন্তু এই ভিডিও গানটি ভাইরাল হওয়ার আগেই এই গানটি নিয়ে তৈরি একটি ভিডিও আরও ভাইরাল হয়ে যায় যাতে রেনুকা পানওয়ারকে দেখা যায়।

একটি সাক্ষাত্কারে, রেণুকা নিজেই প্রকাশ করেছিলেন যে তিনি কীভাবে ডিজে-তে নাচছিলেন এবং সেই ভিডিওটি তার ভাই তার ইউটিউব চ্যানেলে আপলোড করেছিলেন। তখন কে জানত যে এই ভিডিওটি এত ভাইরাল হয়ে যাবে। বিশেষ বিষয় যখন এটি ভাইরাল হয়েছিল, তখন কেউ জানত না যে মেয়েটি নাচছে সেই এই গানের গায়িকা।

এই ভাইরাল গানের জন্য হরিয়ানভি ইন্ডাস্ট্রিতে এখন দুটি নামই শোরগোল ফেলেদিয়েছে, সেই নাম রেণুকা পানওয়ার এবং প্রাঞ্জল দাহিয়ার। এই গানটি তাদের দুজনকেই এমন সুপারস্টার বানিয়ে দিয়েছে যে একসময় স্বপ্না চৌধুরীও ব্যাকফুটে চলে এসেছিল এবং তাদের চেয়ে প্রাঞ্জল ও রেণুকার নাম বেশি শোনা গিয়েছিল।