জলপাইগুড়ি শহরে ছেলেদের মধ্যে প্রথম ওয়াসিম, মেয়েদের মধ্যে দিশা

জলপাইগুড়ি শহরে ছেলেদের মধ্যে প্রথম ওয়াসিম, মেয়েদের মধ্যে দিশা


madhyamik students



জলপাইগুড়ি শহরে ছেলেদের মধ্যে প্রথম স্থান অধিকার করেছে জলপাইগুড়ি জিলা স্কুলের ছাত্র ওয়াসিম আলম। ওয়াসিম 681 নম্বর পেয়ে জলপাইগুড়ি শহরের ছেলেদের মধ্যে প্রথম স্থান অধিকার করেছে।

এ বিষয়ে ওয়াশিম জানায় আমি আরো ভালো ফল আশা করেছিলাম একটি সাবজেক্টে কমের জন্য নাম্বারটা কমে গেল কিন্তু যা পেয়েছি তাতে আমি খুশি । আমার পরবর্তীতে ডাক্তার হওয়ার ইচ্ছে রয়েছে। আমি বাধা ধরা সময় বই পড়তাম না যখন ভালো লাগতো তখন পড়তাম। স্কুলের স্যাররা খুব সাহায্য করছে।

এই বিষয়ে তার বাবা মেহবুব আলম জানান ছেলের সাফল্যে খুশি কিন্তু আরেকটু ভালো পেলে আরো খুশি হতাম যাই হোক পরবর্তীতে ডাক্তার হওয়ার ইচ্ছে, আমরা তাকে সব রকম ভাবে সাহায্য করবো।

এ বিষয়ে জলপাইগুড়ি জেলা স্কুলের প্রধান শিক্ষক ধর্ম চাঁদ বরুই জানান আমাদের স্কুলের কৃতি ছাত্র ওয়াসিম আলম 681 নম্বর পেয়ে জেলা স্কুলের মুখ উজ্জ্বল করেছে তার সাফল্যে আমরা খুশি । তার পরবর্তী জীবন যেনো সুগম হয় সেটা আশা করি।

অপরদিকে জলপাইগুড়ি শহরে মেয়েদের মধ্যে প্রথম স্থান অধিকার করে জলপাইগুড়ি গভমেন্ট গার্লস স্কুলের দিশা ঘোষ। এদিন জলপাইগুড়ি গভমেন্ট গার্লস স্কুল সূত্রে জানা গেছে জলপাইগুড়ি শহরে সম্ভবত প্রথম হয়েছে দিশা ।

এই বিষয়ে দিশা জানায় আমি আরো বেশি নাম্বার আশা করে ছিলাম কিন্তু যা পেছি ঠিক আছে। অপর দিকে জলপাইগুড়ি গভমেন্ট গার্লস স্কুলের সহকারি টিচার ইনচার্জ জানান দিশা আগাগোরাই পড়াশোনা করতে ভালোবাসতো । আমরা জানতাম সে ভালো ফলাফল করবে কিন্তু সে আরেকটু ভালো আশা করেছিল । যা নাম্বার সে পেয়েছে তাতে আমরা খুশি।

তার বাবার দেবব্রত ঘোষ জানান মেয়ের সাফল্যে তিনি খুব খুশি তবে আরেকটু ভালো হলে বেশি খুশি হতাম।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ