SBI Recruitment: স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় একাধিক শূন্যপদে নিয়োগ, জানুন বিস্তারিত 


SBI Card Announces Festive Offer 2022



স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া নিয়মিত এবং চুক্তি ভিত্তিতে বিশেষজ্ঞ ক্যাডার অফিসারদের বিভিন্ন পদে নিয়োগের জন্য আবেদনগুলি আমন্ত্রণ জানিয়েছে। এই ভূমিকাগুলির মধ্যে রয়েছে সহকারী মহাব্যবস্থাপক, প্রধান ব্যবস্থাপক, প্রকল্প ব্যবস্থাপক ইত্যাদি বিভিন্ন বিভাগের যেমন ডেটা, প্রযুক্তি এবং পরীক্ষার জন্য। আগ্রহী এবং যোগ্য আবেদনকারীরা অফিসিয়াল bank.sbi/careers ওয়েবসাইটের মাধ্যমে উল্লেখিত এই শূন্যপদগুলির জন্য আবেদন করতে পারেন। অনলাইন রেজিস্ট্রেশন 16 মে শুরু হয় এবং 5 জুন 2023 তারিখে শেষ হয়।



SBI নিয়োগ 2023-এর জন্য আবেদন করার জন্য, আবেদনকারীদের তাদের মাধ্যমিক শিক্ষা শেষ করতে হবে এবং অনুমোদিত একটি একাডেমিক প্রতিষ্ঠান থেকে স্নাতক ডিগ্রি থাকতে হবে। তাদের অবশ্যই নিশ্চিত করতে হবে যে তাদের পাসের তারিখ 30 নভেম্বর, 2022-এর আগে পড়ে। তাছাড়া, তাদের চূড়ান্ত সেমিস্টারে নথিভুক্ত ছাত্রদের পাশাপাশি প্রাক্তন সামরিক সদস্যরা নিয়োগের জন্য আবেদন করার যোগ্য। SBI ব্যাঙ্ক নিয়োগ 2023 পরীক্ষায় 20 থেকে 28 বছরের মধ্যে বয়সের সীমাবদ্ধতা রয়েছে৷



শূন্যপদ

Assistant General Manager (Solution Architect Lead)

Chief Manager (PMO-Lead, Tech Architect)

Project Manager

Manager (Tech Architect, Data Architect, DevSecOps Engineer, Observability and Monitoring Specialist, Infra/cloud Specialist, Integration Lead, Integration Specialist, IT security Expert, SIT test lead, Performance Test Lead, MIS and Reporting Analyst)

Deputy Manager (Automation test lead, Testing Analyst)