PM Modi roadshow : প্রধানমন্ত্রী মোদীর দিকে মোবাইল ফোন ছুড়ে দেওয়ার ঘটনায় নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন

PM Modi roadshow




মাইসুরু রোডশো চলাকালীন প্রধানমন্ত্রী মোদীর দিকে মোবাইল ফোন ছুড়ে দেওয়া হয়েছে, এতে প্রধানমন্ত্রীর নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠলেও পুলিশ বলছে 'কোন অসৎ উদ্দেশ্য নয়' ।

শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দিকে একটি মোবাইল ফোন নিক্ষেপ করা হয়েছিল যখন তিনি কর্ণাটকের মাইসুরুতে একটি বিশেষভাবে ডিজাইন করা গাড়িতে দাঁড়িয়ে একটি রোড শো করছিলেন ।

PM Modi roadshow

পুলিশ জানিয়েছে, একজন মহিলা বিজেপি কর্মীর দ্বারা "উত্তেজনার বশে" ফোনটি ছুড়ে দেওয়া হয়েছিল, যার কোনও "অপরাধ" এর মানসিকতা ছিল না।




অতিরিক্ত মহাপরিচালক (আইন শৃঙ্খলা), অলোক কুমার পিটিআইকে বলেছেন-“প্রধানমন্ত্রী এসপিজির সুরক্ষায় ছিলেন। মহিলা (যার ফোনটি প্রধানমন্ত্রীর গাড়িতে পড়েছিল) একজন বিজেপি কর্মী। এসপিজির লোকেরা পরে তাকে ফিরিয়ে দিয়েছে।”

তিনি আরও জানিয়েছেন- "উত্তেজনায় (ইভেন্টের), এটি নিক্ষেপ করা হয়েছিল এবং তার কোন (অসৎ) উদ্দেশ্য ছিল না তবে আমরা মহিলাটিকে খুঁজে বের করার চেষ্টা করছি কারণ ফোনটি SPG sleuths দ্বারা তার কাছে হস্তান্তর করা হয়েছিল।"

ঘটনাটি ঘটেছিল যখন মোদি, মাইসুরু-কোদাগু সাংসদ প্রতাপ সিমহা এবং প্রাক্তন মন্ত্রী কেএস ঈশ্বরাপ্পা এবং এসএ রামাদাসের পাশে ছিলেন, রাস্তার উভয় পাশে বিপুল সংখ্যক লোক জড়ো হওয়া লোকদের দিকে হাত নাড়ছিলেন। দেখুন সেই ভিডিও-