পুরনো বিজেপি কর্মীকে আবার বিজেপিতে যোগদান করিয়ে বাজার গরম করার চেষ্টা, অভিযোগ তৃণমূলের 

Gosanimari block tmc



পুরনো বিজেপি কর্মীকে আবার বিজেপিতে যোগদান করিয়ে বাজার গরম করার চেষ্টা করছেন স্বরাষ্ট্র দপ্তরের প্রতিমন্ত্রী নিশিথ প্রামানিক। এদিন গোসানিমারি এলাকায় সাংবাদিক বৈঠক করে এমন কথা জানালেন গোসানিমারি ব্লক এ তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি মিঠুন চক্রবর্তী।




উল্লেখ্য, বুধবার সিতাই বিধানসভার গোসানিমারিতে বিজেপির কর্মীসভা ও যোগদান কর্মসূচি অনুষ্ঠিত হয়। এই কর্মীসভা ও যোগদান কর্মসূচিতে গোসানিমারি ১ নং গ্রাম পঞ্চায়েতের পঞ্চায়েত সদস্য প্রতিমা রায়, নাজিমা বিবি ও বিনোদ চন্দ্র বর্মন, পঞ্চায়েত সমিতির সদস্য নমিতা বর্মন সহ কয়েকশ তৃণমূলের কর্মী সমর্থক বিজেপিতে যোগদান করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর উপস্থিতিতে।




আজ সেই যোগদান কর্মসূচি উপলক্ষে গোসানিমারি দলীয় কার্যালয়ে মুখ খুললেন গোসানিমারি ব্লক ওয়ান তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি মিঠুন চক্রবর্তী। এছাড়াও এদিনের সাংবাদিক বৈঠকে উপস্থিত মৃত্যুঞ্জয় দেবনাথ, আহিত মিয়া প্রমুখ। তিনি জানান, যাদের যোগ দানের কথা কালকের কর্মসূচিতে হচ্ছে তারা এক বছরেরও বেশি সময় আগেই বিজেপিতে যোগদান করেছে। বিধানসভা ভোটের ফলাফলের বিশ্লেষণ করতে গিয়ে ওই তিন সদস্যকে বিধায়কের উপস্থিতিতে অভ্যন্তরীণ রেজুলেশন এর মাধ্যমে দল থেকে বহিষ্কার করা হয়েছিল বলেও তিনি জানান। তিনি জানান যে মানুষগুলোকে আমরা এক বছর আগে দল থেকে বহিষ্কার করেছি সেই মানুষগুলোকে দ্বিতীয়বার দলে টেনে রাজনীতির বাজার গরম করার চেষ্টা করছে বিজেপি।



এ প্রসঙ্গে তিনি আরো জানান, কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী একবার বাইরে থেকে এক বস্তা নোংরা নিয়ে গিয়ে কোচবিহার রাজবাড়ীর ভেতরে ফেলে সেই নোংরা ঝাড় দিয়ে স্বচ্ছ ভারত মিশন এর অনুষ্ঠান করেছিলেন। গোসানিমারিতেও ঠিক একই পথ অবলম্বন করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী। তিনি জানান যে লোকগুলো আমাদের দলের কাছে সেই নোংরার বস্তার মত সেই লোকগুলোকে আবার যোগদান কর্মসূচিতে নিয়ে এসে স্বচ্ছ ভারত মিশনে তার কৃত কর্মের কথাই মনে করিয়ে দিচ্ছেন নিশিথ প্রামানিক।