Stormy Daniels-Donald Trump : পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসের ফৌজদারি মামলায় গ্রেপ্তার ট্রাম্প !

পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসের (Stormy Daniels) ফৌজদারি মামলায় গ্রেপ্তার ট্রাম্প !

porn star Stormy Daniels and trump



ঘুষের বিনিময়ে পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসের (Stormy Daniels) মুখ বন্ধ করানোর মামলায় বড় বিপাকে প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (Donald Trump)। ভারতীয় সময় মঙ্গলবার বেশি রাতে ম্যানহাটন ডিস্ট্রিক্ট অ্যাটর্নির দপ্তরে চার্জ গঠনের আগেই তাঁকে (Donald Trump) গ্রেপ্তার করা হয়েছে বলে খবর।





মার্কিন সংবাদমাধ্যম সিএনএন-এর রিপোর্ট অনুসারে, আদালতের প্রক্রিয়া শুরুর আগেই ট্রাম্পকে (Donald Trump) হেফাজতে নিয়েছে পুলিস। তার আগে প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট এদিন আটটি গাড়ির কনভয় নিয়ে ম্যানহাটন আদালতে পৌঁছন। সেখানে তাঁর আত্মসমর্পণের কথা ছিল। যদিও আত্মসমর্পণের আগেই পুলিস তাঁকে গ্রেপ্তার করে।

Stormy Daniels
Stormy Daniels



আদালতে হাজির হয়ে বিডেনকে কটাক্ষ করলেন ট্রাম্প (Donald Trump), বললেন- আমেরিকাকে নরকে যাওয়া থেকে বাঁচাতে হবে ।


সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (Donald Trump) ম্যানহাটনের আদালতে হাজির হওয়ার পর তার ভাষণে বর্তমান প্রেসিডেন্ট জো বাইডেনকে তীব্র আক্রমণ করেছেন। ট্রাম্প বলেন, "আমাদের আমেরিকাকে বাঁচাতে হবে। আমি কখনো ভাবিনি আমেরিকায় এমন একটি দিন আসতে পারে। আমাদের দেশ নরকে যাচ্ছে। আমি যে অপরাধ করেছি তা হল নির্ভয়ে আমার দেশকে রক্ষা করা। তিনি বলেন- "আমাদের নির্ভয়ে আমাদের দেশকে বাঁচাতে হবে। যারা এটি ধ্বংস করতে চায় তাদের কাছ থেকে।"



ট্রাম্প (Donald Trump) বলেন, প্রেসিডেন্ট বিডেনের ছেলে হান্টার-বিডেনের ল্যাপটপ থেকে বিডেন পরিবারের অপরাধ প্রকাশ পেয়েছে। তিনি বলেন, আগামী ২০২৪ সালের নির্বাচনে হস্তক্ষেপ করার উদ্দেশ্যেই আমার বিরুদ্ধে এই মিথ্যা মামলা আনা হয়েছে এবং অবিলম্বে তা বাতিল করা হোক। প্রসিকিউটরদের বামপন্থী আখ্যা দিয়ে ট্রাম্প বলেন, তারা যে কোনো মূল্যে আমাকে পথ থেকে সরাতে চায়।

Stormy Daniels
Stormy Daniels


পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস (Stormy Daniels) সম্পর্কিত একটি ফৌজদারি মামলায় মঙ্গলবার ম্যানহাটনের আদালতে প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প হাজির হন। এ সময় তাকে গ্রেপ্তার করা হয়।


আদালতে হাজিরা দেওয়ার সময় ট্রাম্প (Donald Trump) সব অভিযোগ অস্বীকার করেন এবং নিজেকে নির্দোষ ঘোষণা করেন। যুক্তি শোনার পর, আদালত ট্রাম্পকে (Donald Trump) প্রায় 1.22 মিলিয়ন ডলার জরিমানা প্রদানের নির্দেশ দেন। জরিমানার পরিমাণ স্টর্মি ড্যানিয়েলসকে (Stormy Daniels) দেওয়া হবে।




শুনানি শেষে আদালত ত্যাগ করেন ট্রাম্প (Donald Trump)। এ বিষয়ে পরবর্তী শুনানি হবে ৪ ডিসেম্বর। একই সঙ্গে ট্রাম্প (Donald Trump) প্রথম মার্কিন প্রাক্তন প্রেসিডেন্ট হিসেবে ফৌজদারি মামলায় গ্রেপ্তার হয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ