ওয়াংখেড়েতে ধোনিকে অভিনন্দন জানাবে এমসিআই, গড়ে উঠছে স্ট্যান্ড! 

Dhoni


মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশন ওয়াংখেড়ে স্টেডিয়ামে প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে অভিনন্দন জানাবে যেখানে তিনি 2011 বিশ্বকাপ জয়ী ছয় মেরেছিলেন সেখানে একটি বিজয় স্মারক তৈরি করে।




একটি ANI রিপোর্ট অনুসারে, ধোনিকে অভিনন্দন জানাতে এমসিএ প্যাভিলিয়ন থেকে পাঁচটি চেয়ার — আসন নম্বর J282 থেকে J286 — সরানো হবে। চলমান আইপিএল 2023-এ মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে তাদের খেলার আগে একই স্থানে তাকে সংবর্ধনা দেওয়া হবে।



“আমরা ধোনির 2011 বিশ্বকাপ জয়ী ছয়টি যেখানে অবতরণ করেছিল সেখানে একটি ছোট স্মৃতিসৌধ তৈরি করার পরিকল্পনা করছি। সেই শটটি কোথায় পড়েছিল তা কেউ সঠিকভাবে জানে না, তাই আমরা হয়তো স্মৃতিসৌধের জন্য স্থায়ীভাবে স্ট্যান্ডে সেই 'অস্থায়ী এলাকায়' 3-4টি আসন ব্লক করে দেব, "এমসিএ সভাপতি অমল কালে TOI কে বলেছে।



“আমাদের মাথায় একটি নকশা এবং কাঠামো রয়েছে এবং অক্টোবর-নভেম্বরে ওয়ানডে বিশ্বকাপের আয়োজন করার সময় এটি প্রস্তুত হওয়া উচিত। ধারণাটি আমার দ্বারা প্রস্তাবিত হয়েছিল, অজিঙ্কা নায়েক (এমসিএ সেক্রেটারি) দ্বারা সমর্থন করা হয়েছিল এবং এপেক্স কাউন্সিল দ্বারা পাস হয়েছিল। আমরা শিগগিরই সবকিছু চূড়ান্ত করব।




"আমরা রবিবার ধোনিকে একটি স্মারক উপহার দিয়ে তাকে সংবর্ধনা দেওয়ার পরিকল্পনা করছি, যখন এমআই সিএসকে খেলবে," কালে যোগ করেছেন।



যতদূর আইপিএল 2023 উদ্বিগ্ন, মুম্বাই ইন্ডিয়ান্স তাদের মরসুমের প্রথম জয় চাইবে। বিরাট কোহলি এবং ফাফ ডু প্লেসিসের অর্ধশতক হাঁকিয়ে জয়ের স্ক্রিপ্টে রোহিত শর্মার নেতৃত্বাধীন দলটি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছে আট উইকেটে পরাজিত হয়েছিল।



অন্যদিকে, সিএসকে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্সের কাছে হেরেছে এবং লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে জয় নিয়ে বাউন্স ব্যাক করেছে।