Dearness Allowance: রাজ্যসরকারী কর্মচারীদের ডিএ মামলা নিয়ে ফের ধাক্কা !

Dearness Allowance: রাজ্যসরকারী কর্মচারীদের ডিএ কেস, সুপ্রীম কোর্ট আপডেট


Supreme Court



ডিএ (Dearness Allowance) সহ একাধিক দাবীতে জোর কদমে চলছে বিভিন্ন আন্দোলন। ১০ মার্চ রাজ্যজুড়ে ধর্মঘটের পর শুরু হয়েছে ডিজিটাল স্ট্রাইক (Digital Strike)। আর এরই মাঝে বেরিয়ে এসেছে  ডিএ কেস নিয়ে বড় আপডেট।

আজ, ২১শে মার্চ সুপ্রিম কোর্টে  বিচারপতি দীনেশ মাহেশ্বরী এবং  পি.ভি. সঞ্জয় কুমারের ডিভিশন বেঞ্চে উঠে রাজ্য সরকারী কর্মচারীদের বকেয়া ডিএ (Dearness Allowance) সংক্রান্ত মামলাটি।

দীর্ঘ অপেক্ষার পর আজ রাজ্যের সরকারী কর্মচারীরা তাকিয়ে ছিলো সুপ্রীম কোর্টের দিকে। রাজ্যজুড়ে যখন সরকারী কর্মচারীরা ডিএ (Dearness Allowance) নিয়ে আন্দোলন করছে, সেই মুহূর্তে আজকের সুপ্রীম কোর্টের ডিএ (Dearness Allowance) সংক্রান্ত মামলা নিয়ে কি পদক্ষেপ গ্রহন করে তা বিশেষ তাৎপর্যপূর্ন বলেই মনে করা হচ্ছিলো। কিন্তু ফের একবার ধাক্কা খেলো এই ডিএ মামলা।  

আজ দীনেশ মাহেশ্বরী এবং  পি.ভি. সঞ্জয় কুমারের ডিভিশন বেঞ্চে মোট ৫৪ টি মামলা এবং Supplementary List-এ 3 টি মামলা নিয়ে মোট ৫৭ টি মামলা ছিলো। এরমধ্যে ডিএ (Dearness Allowance) মামলাটি ছিলো ৫৩ নাম্বার সিরিয়ালে।  মামলাটি ফের একবার শুনানির জন্য পিছিয়ে দেওয়া হলো। আগামী শুনানির তারিখ ১১ এপ্রিল। 

আইনজীবি বিকাশ রঞ্জন ভট্টাচার্য বলেন, আদালতের নিজস্ব কিছু কাজকর্ম থাকার জন্য আজকে D.A মামলা শোনেননি এবং এটা রুটিন ব্যাপার, এরকম হতেই পারে ।


আজকের মামলা সংক্রান্ত যাবতীয় আপডেট পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এখনি - 

telegram

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ