Jitendra Tiwari : জিতেন্দ্র তেওয়ারীর গ্রেপ্তারের পর ধিক্কার মিছিল বিজেপির 

BJP


বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারী গ্রেপ্তারের পর রবিবার বিকেলে আসানসোল স্টেশন থেকে উত্তর থানা পর্যন্ত ধিক্কার মিছিল করে বিজেপি।এদিন উত্তর থানার সামনে বিশাল পুলিশ বাহিনী মতোয়ান করা হয়।পুলিশের তরফে ব্যারিকেড তৈরি করা হয়।তারই জেরে রাস্তায় বসে পড়ে বিক্ষোভ দেখায় বিজেপির কর্মী সমর্থকরা। এদিন মিছিলে উপস্থিত ছিলেন কুলটি বিধায়ক অজয় পোদ্দার সহ রাজ্য নেতা কৃষ্ণেন্দু মুখার্জী সহ আরো অনেকে।



এই নিয়ে বিজেপি নেতা কৃষ্ণেন্দু মুখার্জী বলেন, জিতেন্দ্র তেওয়ারী রাজনৈতিক নেতৃত্ব উনি রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার। যারা চোর তাদেরকে ধরুন। যেটা দরকার সেটা করছে না যেটা দরকার নেই সেটা করছে। অনুব্রত মণ্ডল কে নিয়ে যাওয়ার সময় জামাই আদরে নিয়ে যাচ্ছেন শক্তিগড়ের ল্যাংচা কচুরি খাওয়াচ্ছেন আর আমাদের লোককে হাত পা ধরে টেনে হিঞ্চোড়ে নিয়ে যাচ্ছে। শুধু সময়ের অপেক্ষা মানুষ তার সঠিক জবাব দেবে।


বিজেপি নেতা বাপ্পা চ্যাটার্জী বলেন, শুধু পঞ্চায়েত ভোটে নয় এর প্রতিফলন ২০২৪এ হবে। তৃণমূলের বিরোধিতা করা মানেই তাকে জেলে ভরে দেওয়া তাকে শারীরিক অত্যাচার করা। কয়েকদিন আগে অনুব্রত মণ্ডল কে লেংচা খাওয়াতো পুলিশ তাদেরকে এসি গাড়িতে করে নিয়ে যাওয়া নিয়ে আশা করত। আমরা এটা লক্ষ্য করেছি যারা যারা জিতেন্দ্র তেওয়ারি কে হ্যাকেল করে গাড়িতে তুলেছে সেই দুজন পুলিশ অফিসার কে আমরা চিহ্নিত করেছি তাদের বিরুদ্ধে আমরা হিউমান রাইট কমিশনে যাব। তাদের বিরুদ্ধে আমরা কেস করবো।


প্রসঙ্গত, আসানসোল রামকৃষ্ণ ডাঙ্গালের কম্বল কান্ডে অবশেষে গ্রেফতার করা হয় বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারিকে।শনিবার দুপুরে দিল্লির পাশে নয়ডার যমুনা এক্সপ্রেসওয়ে থেকে তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। রাত সওয়া দশটা নাগাদ জিতেন্দ্র তেওয়ারিকে দিল্লি থেকে বিমানযোগে কলকাতায় নিয়ে আসা হয়। তাঁর পরেই তাকে গভীর রাতে কলকাতা থেকে আসানসোল উত্তর থানায় নিয়ে আসা হয়। রবিবার পুলিশের কড়া নজরদারিতে আসানসোল আদালতে তোলা হয়। অবশেষে বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারীরকে ৮ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন আদালত।