Kaviya Maran: ক্রিকেট মাঠেই ম্যাচ চলাকালীন হায়দ্রাবাদের সহ-মালিক কাবিয়া মারানকে বিয়ের প্রস্তাব ফ্যানের 

Kaviya Maran


ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দ্রাবাদের সহ-মালিক কাবিয়া মারান একজন উত্সাহী ক্রিকেট অনুরাগী এবং ম্যাচ চলাকালীন প্রায়শই তাকে তার দলের জন্য উল্লাস করতে দেখা যায়। বর্তমানে, 30 বছর বয়সী দক্ষিণ আফ্রিকায় রয়েছেন, যেখানে তিনি SA20 লিগের উদ্বোধনী মরসুমে সানরাইজার্স হায়দ্রাবাদের একটি বোন ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স ইস্টার্ন কেপকে সোচ্চারভাবে সমর্থন করছেন।



সান নেটওয়ার্কের মালিক কালানিথি মারানের মেয়ে বৃহস্পতিবার (19 জানুয়ারি) যখন পারলের বোল্যান্ড পার্কে পার্ল রয়্যালসের বিরুদ্ধে তার দলের ম্যাচ চলাকালীন, তাকে একজন অনুরাগী দক্ষিণ আফ্রিকান ক্রিকেট ভক্তের কাছ থেকে বিয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল, তখন তিনি হতবাক হয়েছিলেন। খেলা দেখতে স্টেডিয়ামে এসেছিলেন।



পার্ল রয়্যালসের ইনিংসের অষ্টম ওভারের সমাপ্তির পর, ক্যামেরাটি একজন ভক্তের কাছে নেওয়া হয়, যিনি একটি প্ল্যাকার্ড ধরেছিলেন যাতে লেখা ছিল, "কাব্য মারান, তুমি কি আমাকে বিয়ে করবে?" একটি হার্ট ইমোজি সহ।



ভিডিওটি লিগের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে এবং তারপর থেকে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হয়েছে।



কাবিয়া সানরাইজার্স বিষয়ক একজন সক্রিয় অংশগ্রহণকারী, এবং সম্প্রতি 23 ডিসেম্বর, 2022 তারিখে কোচিতে আইপিএল 2023 মিনি নিলামে তাকে দেখা গেছে। নিলাম ছাড়াও, তিনি দলের ম্যাচগুলিতে নিয়মিত অংশগ্রহণকারী এবং মাঠে তার উত্সাহী প্রতিক্রিয়া সাম্প্রতিক বছরগুলিতে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে তার প্রচুর মনোযোগ অর্জন করেছে।



পার্ল রয়্যালসের উপর তাদের চিত্তাকর্ষক জয়ের আগে, সানরাইজার্স ইস্টার্ন কেপ তাদের আগের দুটি ম্যাচে এমআই কেপ টাউনকে জয় করেছিল। তারা স্বাচ্ছন্দ্যে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে, প্রিটোরিয়া ক্যাপিটালসের পিছনে, তাদের পাঁচ ম্যাচের মধ্যে তিনটি জিতে এবং 12 পয়েন্ট অর্জন করে।



সানরাইজার্স 21শে জানুয়ারী শনিবার জোবার্গ সুপার কিংসের সাথে তাদের জয়ের ধারা বাড়াতে আগ্রহী। দাপটের উচ্চতায়, সানরাইজার্স তাদের দুর্দান্ত ফর্ম বজায় রাখতে এবং আরেকটি জয় নিশ্চিত করতে বদ্ধপরিকর হবে।