সুশান্তর জন্মদিনে প্রেমিককে স্মরণ রিয়ার, কি লিখলেন রিয়া চক্রবর্তী?

সুশান্ত সিং রাজপুতের ৩৭ তম জন্মদিন। কিন্তু সুশান্ত যে আর এই পৃথিবীতে তা আমরা সবাই জানি‌। কিন্তু তাই বলে সুশান্তের ভক্তরা ভোলেনি সুশান্তকে। সোশ্যাল মিডিয়া খুললেই দেখা যাচ্ছে সুশান্ত সিং রাজপুতের জন্মদিনে ভক্তদের পোস্টের ছড়াছড়ি। পোস্ট করেছেন সুশান্তের দিদিও। বাদ গেলেন না সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী। এদিন সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন। প্রেমিকের সঙ্গে দুটো ছবি পোস্ট করেন রিয়া।




ছবি পোস্ট করে ক্যাপশনে 'ইনফিনিটি' সাইনের সঙ্গে লেখেন যোগ ১। প্রথম ছবিতে তাঁদের দুটো কাপের পিছনে পোজ দিতে দেখা যায়। পরের ছবিতে তাঁদের একটা হাসিখুশি সেলফি। এদিনও দুইভাগে বিভক্ত ছিল নেটিজেনরা। অনেকেই রিয়ার পোস্টে সুশান্তকে স্মরণ করেন, তবে অনেকেই আবার অভিনেতার মৃত্যুর জন্য রিয়াকেই দোষ দেন।




২০২০ সালের ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজের ফ্ল্যাটেই সুশান্তের মৃতদেহ উদ্ধার হয়। এই ফ্ল্যাটেই প্রেমিক সুশান্তের সঙ্গে ছিলেন রিয়া। রিয়া বাড়ি ছাড়ার কিছুদিন পরেই সুশান্তের মৃতদেহ উদ্ধার হয়। এই মৃত্যুর তদন্তে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয় অভিনেত্রী ও প্রেমিকা রিয়া চক্রবর্তীকে। ২৮ দিন জেলবন্দি থাকার পর তাঁকে জামিন দেওয়া হয়। তদন্তের পথে রিয়া ও তাঁর ভাই সৌভিক চক্রবর্তীকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। বলিউডের সঙ্গে মাদক যোগের অভিযোগে তাঁদের গ্রেফতার করা হয়।




মহেন্দ্র সিং ধোনি - দ্য অনটোল্ড স্টোরি খ্যাত সুশান্ত সিং রাজপুত। একাধিক ছবিতে তাঁর নজরকাড়া অভিনয় প্রাণ ছুঁয়েছে অনেকের। অন্যদিকে, কাজের ক্ষেত্রে, রিয়াকে শেষ দেখা গিয়েছিল ২০২১ সালে মুক্তি প্রাপ্ত রামি জেফ্রির 'চেহরে' ছবিতে।