Mahira Khan: 'হুসন হ্যায় সুহানা, ইশক হ্যায় দিওয়ানা' গানে ভাইরাল মাহিরা খানের ডান্স

Mahira Khan


পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান ভারতে একজন সুপরিচিত মুখ, ফাওয়াদ খানের সাথে তার সুপারহিট পাকিস্তানি সিরিয়াল হামসাফার এবং সুপারস্টার শাহরুখ খানের সাথে তার বলিউড চলচ্চিত্র রাইসের জন্য ধন্যবাদ। মাহিরা সম্প্রতি বিখ্যাত পাকিস্তানি সেলিব্রেটি পিআর ফ্রিহা আলতাফের ছেলে তুরহান জেমসের সাথে ইমান ধরনির বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন এবং অনুষ্ঠান থেকে তার নাচের ভিডিও এখন ভাইরাল হয়েছে।


ভিডিওতে, যা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, মাহিরা খানকে সুপারহিট বলিউড ডান্স নম্বর 'হুসন হ্যায় সুহানা, ইশক হ্যায় দিওয়ানা'-তে নাচতে দেখা যেতে পারে। মাহিরা একটি সোনালি লেহেঙ্গা-চোলি সেট পরেছেন এবং একেবারে অত্যাশ্চর্য দেখাচ্ছে। ভিডিওটি মাহিরার বেশ কয়েকটি ফ্যান ক্লাব শেয়ার করেছে।


মাহিরা খানকে সম্প্রতি সৌদি আরবে দেখা গেছে যেখানে তিনি রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল 2022-এ যোগ দিতে গিয়েছিলেন। সৌদি আরবে মাহিরাকে হৃতিক রোশনের সাথে কথা বলতে দেখা গেছে। তাদের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।



মাহিরা 2006 সালে ভিজে হিসাবে তার ক্যারিয়ার শুরু করেন এবং 2011 সালে 'বোল' দিয়ে তার বড় পর্দায় অভিষেক হয়। 23 নভেম্বর, 2020-এ ঘোষিত BBC-এর 100 জন মহিলার তালিকায়ও তার নাম ছিল। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত 'দ্য লিজেন্ড অফ মওলা জাট' ব্যাপক জনপ্রিয়। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ফাওয়াদ খান।