মানহানির মামলা করবেন,সাংবাদিক বৈঠকে জানালেন কোচবিহার জেলা তৃণমূল সভাপতি অভিজিৎ দে ভৌমিক

মানহানির মামলা করবেন,সাংবাদিক বৈঠকে জানালেন কোচবিহার জেলা তৃণমূল সভাপতি অভিজিৎ দে ভৌমিক

অভিজিৎ দে ভৌমিক




কোচবিহারঃ 

বিজেপির জেলা সভাপতি তথা কোচবিহার উত্তর বিধানসভা কেন্দ্রের বিধায়ক সুকুমার রায় সহ আরো দুই শীর্ষ নেতৃত্ব অজয় রায় এবং চিরঞ্জিত দাস এর বিরুদ্ধে মানহানির মামলা করতে চলেছে কোচবিহার জেলা তৃণমূল সভাপতি অভিজিৎ দে ভৌমিক। বৃহস্পতিবার দুপুরে জেলা তৃণমূল কার্যালয়ে এক সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন তিনি। 

প্রসঙ্গত, বেশ কিছুদিন থেকেই কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের পদত্যাগের দাবিতে বিক্ষোভ মিছিল,পদযাত্রাকর্মসূচি গ্রহণ করা হয়েছে। কারণ তার নামে আলিপুরদুয়ারে সোনার দোকানে চুরির মামলায় আদালতে গ্রেফতারী পরোয়ানা জারি হয়েছে। 

এবার পাল্টা বিজেপির তরফ থেকে অভিযোগ করা হয়েছে জেলা তৃণমূল সভাপতি অভিজিৎ বাবু নিজেও ধর্ষণ এবং খুনের মামলার সঙ্গে জড়িত। এই পরিপ্রেক্ষিতে অভিজিৎ বাবু মন্তব্য করে বলেন এই অভিযোগ ভিত্তিহীন। 

নিশীথ প্রামাণিক এর বিরুদ্ধে তার নিজের নির্বাচনী হলফ নামাতেই ডাকাতির ঘটনার উল্লেখ রয়েছে ২০১৯ সালে। কিন্তু আমার নামে এই ধরনের কোন মামলাই নেই,সম্পূর্ণ ভিত্তিহীন এই অভিযোগ- এমনি জানালেন অভিজিৎ দে ভৌমিক। এই ভিত্তিহীন অভিযোগের বিরুদ্ধে উপরোক্ত তিনজনের বিরুদ্ধে উকিল নোটিশ করতে চলেছেন তিনি। উত্তর আশানুরূপ না হলে তাদের বিরুদ্ধে মানহানির মামলা পর্যন্ত হতে পারে বলেও জানান অভিজিৎ বাবু। 

একই সাথে তিনি প্রমাণ সহকারে দেখান, বিধায়ক সুকুমার রায়ের বিরুদ্ধে খুনের মামলা রয়েছে যারও উল্লেখ রয়েছে ২০২১ বিধানসভা নির্বাচনের আগে তারই দেওয়া হলফ নামায়। এদিন সাংবাদিক বৈঠকে রাজনৈতিক আক্রমণের ঊর্ধ্বে ব্যক্তি আক্রমণ হচ্ছে বলে দাবি করেন অভিজিৎ দে ভৌমিক।

Post a Comment

thanks