Shiny Doshi: হট-সেক্সি লুকে অভিনেত্রী শিনি দোশি

Shiny Doshi


টেলিভিশন অভিনেত্রী শিনি দোশি, যিনি 2013 সালে সরস্বতীচন্দ্রের সাথে আত্মপ্রকাশ করেছিলেন যেখানে তিনি কুসুম দেশাই চরিত্রে অভিনয় করেছিলেন, তিনি একজন উত্সাহী সামাজিক মিডিয়া ব্যবহারকারী। 
Shiny Doshi



তিনি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় তার সেক্সি এবং সাহসী ছবি ড্রপ করেন, তার প্রতিটি ছবি ইনস্টাগ্রামে ভাইরাল হয়।

Shiny Doshi




চলুন দেখে নেওয়া যাক তার সেরা ৬টি ছবি:

Shiny Doshi



শিনি দোশি 15 সেপ্টেম্বর 1989 সালে জন্মগ্রহণ করেছিলেন। তিনি সরস্বতীচন্দ্র, সরোজিনী-এক নয়ি পেহাল, জামাই রাজা, খাতরন কে খিলাড়ি 8 এবং পানি স্টোরে তার চরিত্রের জন্য পরিচিত।

Shiny Doshi



শিনি দোশি গুজরাটি পরিবারে আহমেদাবাদের গুজরাতে ছিলেন। তিনি আহমেদাবাদে ফ্যাশন ডিজাইনিং করেছিলেন, পরে তিনি মডেলিং করেছিলেন।

Shiny Doshi



দোশি তার প্রেমিক খয়রাজাইকে 2021 সালে, 15 জুলাই বিয়ে করেছিলেন। তিনি 2020 সালে তার সাথে বাগদান করেছিলেন। তারা মুম্বাইতে তাদের বাড়িতে বিয়ে করেছিলেন।

Shiny Doshi



তিনি 2013 সালে সঞ্জয় লীলা বনসালির শো সারবতীচন্দ্রের মাধ্যমে তার কর্মজীবন শুরু করেছিলেন যেখানে তিনি কুসুম দেশাই ব্যাস চরিত্রে অভিনয় করেছিলেন।

Shiny Doshi



2015-2016 থেকে, তিনি সরোজিনী-এক নয়ি পেহল-এ তার অভিনয় দিয়ে মন জয় করেছিলেন যেখানে তিনি সরোজিনী সোমেন্দ্র সিং চরিত্রে অভিনয় করেছিলেন।

Shiny Doshi



সম্প্রতি, 2019 থেকে 2022 পর্যন্ত, শাইনি শ্রীমদ ভাগবত মহাপুরাণে রাধা চরিত্রে অভিনয় করেছেন। রাত্রি কে যাত্রী, আলিফ লায়লা ছবিতেও দেখা গেছে তাকে। এই বছর, তাকে রাবিভার উইথ স্টার পরিবারে গেম শোতে দেখা গেছে।