Sara Ali Khan: সারা আলি খান জিমে ঘাম ঝরিয়ে ‘বড়দিনের ছুটির জন্য প্রস্তুতি নিচ্ছেন’

Sara Ali Khan


সারা আলি খান একজন ফিটনেস উত্সাহী। অভিনেত্রী উত্সর্গ, ফোকাস এবং কঠোর পরিশ্রমের সাথে জিমে শরীরচর্চা করে চলেছেন। সারা সপ্তাহ শুরু করার সঠিক উপায় হিসাবে তার ফিটনেস রুটিনের সাথে জিমে ঘাম ঝরাতে বিশ্বাস করে। সারার ইনস্টাগ্রাম প্রোফাইল তার জিম ডায়েরি থেকে ছবি এবং ভিডিও দিয়ে পরিপূর্ণ। সারা তার Pilates সেশন পছন্দ করে। অভিনেত্রীকে প্রায়শই টি-শার্ট এবং ট্যাঙ্ক টপস পরতে দেখা যায় যার উপরে Pilates গার্ল লেখা রয়েছে। সারা, তার ফিটনেস ডায়েরির স্নিপেটগুলির মাধ্যমে, তার অনুরাগীদের অনুসরণ করার জন্য নিয়মিত ফিটনেস অনুপ্রেরণা শেয়ার করে নেয়৷ এটি একটি যোগব্যায়াম রুটিন, বা একটি Pilates রুটিন বা উচ্চ তীব্রতা ওয়ার্কআউট, সারার দিন শুরু ফিটনেসের সঙ্গে।




সারা, সোমবার, তার সোমবারের ওয়ার্কআউট রুটিনের একটি সংক্ষিপ্ত ভিডিও তার ইনস্টাগ্রাম প্রোফাইলে তার ভক্তদের জন্য অনুপ্রেরণা শেয়ার করেছেন। অভিনেত্রী জিমে একটি তীব্র রুটিন দিয়ে ফিটনেস উচ্চতায় সপ্তাহ শুরু করেছিলেন। সারা ভিডিওটি শেয়ার করেছেন, যেখানে তাকে ট্রেডমিলে দৌড়ানোর মাধ্যমে তার দিন শুরু করতে দেখা যায়। তারপর তাকে তার হাতে ডাম্বেল নিয়ে কাজ করতে দেখা যায়। ভিডিওর পরবর্তী অংশে, সারাকে একটি জিমে বল ধরে এবং স্কোয়াট পারফর্ম করতে দেখা যায়, এবং তারপরে একটি দেয়ালে বলটি ছুঁড়ে ফেলে এবং বারবার এটিকে ফেরত দিতে দেখা যায়। তাকে প্রপস হিসাবে ডাম্বেলের সাথে পারফর্ম করতেও দেখা যায়। ভিডিওটির সাথে, সারা শেয়ার করেছেন যে এটি সোমবারের অনুপ্রেরণা হলেও, তিনি কেবল রসিকতা করছেন। বাস্তবে, তিনি এভাবেই বড়দিনের ছুটির জন্য প্রস্তুতি নিচ্ছেন।




উচ্চ তীব্রতার রুটিনগুলি একাধিক স্বাস্থ্য সুবিধা নিয়ে আসে। এটি মেগা ক্যালরি বার্ন করতে এবং শরীরের ওজন নিয়ন্ত্রণে সাহায্য করে। এটি চর্বি কমাতে এবং পেশী বৃদ্ধিতেও সাহায্য করে। দৈনন্দিন রুটিনে অন্তর্ভুক্ত করা হলে, উচ্চ তীব্রতার রুটিন হৃদস্পন্দন, রক্তচাপ এবং রক্তে শর্করাকে কমাতে সাহায্য করে, এটি শরীরের অক্সিজেন খরচ উন্নত করতেও সাহায্য করে।