New Year Gifts 2023: নতুন বছরে প্রিয়জনকে যে উপহার গুলি দেওয়া এড়িয়ে চলবেন 

New Year Gifts


নতুন বছর আসতে চলেছে এবং আমরা সবাই আমাদের প্রিয়জনকে উপহার দিতে বা সারপ্রাইজ দেওয়ার প্রস্তুতি নিচ্ছি। পরিবার এবং বন্ধুদের বিভিন্ন অনুষ্ঠানে উপহার দেওয়া বিশ্বজুড়ে সমস্ত সংস্কৃতিতে একটি ঐতিহ্য। পরিবার এবং বন্ধুদের জানাতে উপহার দেওয়া হয় যে আপনি তাদের যত্ন নেন, এটি চিন্তাশীলতা, ভালবাসা এবং স্নেহ দেখানোর একটি উপায়। আপনি কি জানেন আপনার প্রিয়জনকে কিছু জিনিস উপহার দেওয়া আপনার এবং আপনার প্রিয়জনের জীবনে নেতিবাচক প্রভাব ফেলতে পারে। খুশবু গোয়াল, অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ অকল্ট সায়েন্সের জ্যোতিষী, কয়েকটি উপহারের তালিকা করেছেন যা এই নতুন বছরে আপনার প্রিয়জনকে উপহার দেওয়া এড়িয়ে চলা উচিত।



8টি উপহার সামগ্রী যা আপনার প্রিয়জনকে নতুন বছরে উপহার দেওয়া এড়িয়ে চলা উচিত:

 কাঁচি এবং ছুরি: ধারালো কিছু দেবেন না, বিশেষ করে কাঁচি এবং ছুরির মতো কিছু। বলা হয় দুর্ভাগ্য বয়ে আনে। এটা বিশ্বাস করা হয় যে এটি সম্পর্কের ক্ষতি করে।


ঘড়ি: এটা বিশ্বাস করা হয় যে আপনি যদি আপনার প্রিয়জনকে ঘড়ি  দেন, তাহলে ঘড়ির টিকটিক বন্ধ হওয়ার মতো আপনার সম্পর্ক শেষ হয়ে যেতে পারে। দুর্ভাগ্য নিয়ে আসে।

  

পারফিউম: পারফিউম উপহার দেওয়ার জন্য একটি ভাল বিকল্প নয় কারণ এটি বিবেচনা করা হয় যে ঘ্রাণ বা পারফিউমের সুবাসের মতো সম্পর্কটিও ম্লান হয়ে যাবে।

  

রুমাল: রুমাল মানে চোখের জল। এটি বিশেষ করে প্রিয়জনের জন্য একটি খুব খারাপ উপহার হিসাবে বিবেচিত হয়।

  

সাদা গোলাপ: যদিও সাদা গোলাপ সুন্দর পছন্দ করে কিন্তু অশুভ লক্ষণ বলে মনে করে কারণ তারা অন্ত্যেষ্টিক্রিয়ার সাথে যুক্ত।

  

গ্লাভস: গ্লাভস মারামারির সাথে যুক্ত, তাই এই উষ্ণ সুন্দর কাপড়ের টুকরো উপহার দিলে মারামারি এবং খারাপ সম্পর্ক তৈরি হয়।


ময়ূর পালক এবং পুতুল: সবচেয়ে সুন্দর জিনিস এবং ভগবান কৃষ্ণের প্রতীক হিসাবে একটি ময়ূরের পালক হওয়ায়, ময়ূরের পালক এবং পুতুল উপহার দেওয়া একটি ভাল বিকল্প নয়। তারা মন্দ চোখের জাদু আহ্বান বিশ্বাস করা হয়.


কালো এবং সাদা বস্তু: কালো এবং সাদা অন্ত্যেষ্টিক্রিয়ার ঐতিহ্যগত রং, তাই উপহারগুলি এড়িয়ে চলুন যা মূলত কালো বা বড় আকারের সাদা। এটি বেদনা, দুঃখ এবং দুঃখের রঙ। তাই একটি ভাল বিকল্প না