FIFA World Cup: প্রকাশ্যে বান্ধবীকে চুম্বন, কাতারের আইন ভাঙলেন বেলজিয়ামের গোলরক্ষক 


Thibaut Courtois kisses gf



বিশ্বকাপের প্রথম ম্যাচে জয় এলেও কানাডার বিরুদ্ধে কঠিন লড়াই করতে হয়েছে বেলজিয়ামকে। ১-০ ব্যবধানে জিতেছে বেলজিয়াম। জয়ের পরেই আয়োজক দেশের আইন ভেঙে ফেললেন বেলজিয়ামের গোলরক্ষক থিবো কুর্তোয়া। হাজার হাজার মানুষের সামনেই জয়ের আনন্দেই বান্ধবীকে চুমু খেয়ে কাতারের আইন ভাঙলো কুর্তোয়া।

Thibaut Courtois kisses gf



অঘটনের বিশ্বকাপে তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে পারায় উচ্ছ্বাস নিয়ন্ত্রণে রাখতে পারেননি কুর্তোয়া। খেলা শেষ হতেই সোজা চলে যান বান্ধবীর কাছে। কুর্তোয়ার ঠোঁটে চুম্বন করেন মিশেল। রক্ষণশীল কাতারে অপরাধের তালিকায় রয়েছে প্রকাশ্যে চুম্বন। প্রকাশ্যে চুম্বনের পরেই তাঁদের কি শাস্তি হবে তার নিয়ে চলে জল্পনা। যদিও এনিয়ে কোনো মন্তব্য এগোনো করেনি প্রশাসন।

Thibaut Courtois kisses gf



বিশ্বকাপে কঠোরভাবে নিজেদের দেশের আইন প্রয়োগ করেছে কাতার। সমালোচনা হলেও কান দিচ্ছেন না কাতারের রাজা। সেখানকার নিয়ম অনুসারে, খোলামেলা পোশাক পড়া, প্রকাশ্যে চুম্বনে রয়েছে নিষেধাজ্ঞা সহ একাধিক নিয়ম বিধি। প্রকাশ্যে চুম্বন করে সেই আইন ভেঙেছে কুর্তোয়া। যদিও ইউরোপ, আমেরিকার সমাজে এ ধরনের বিষয় অত্যন্ত সাধারণ।

Thibaut Courtois kisses gf




কোভিডের সময় সমাজমাধ্যমে আলাপ হয় কুর্তোয়া ও মিশেলের। দুজনেই সে দেশের স্টার। একদিকে কুর্তোয়া জাতীয় ফুটবল দলের গোলরক্ষক থিবো কুর্তোয়া অন্যদিকে বান্ধবী মিশেল প্রথম সারির স্প্যানিশ মডেল। সতীর্থরা মজা করে তাঁদের থাকেন স্টপার বলে না। কুর্তোয়াকে বলা হয় ‘শট স্টপার’ এবং তাঁর বান্ধবীকে ‘শো স্টপার’। খুব শীঘ্রই বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন তাঁরা।