SBI SCO Jobs 2022: স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় একাধিক শূন্যপদে নিয়োগ, এখনি আবেদন করুন


SBI Card Announces Festive Offer 2022



স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (এসবিআই) একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে, প্রার্থীদের নিয়মিত ভিত্তিতে বিশেষজ্ঞ ক্যাডার অফিসার পদের জন্য আবেদন করার জন্য আমন্ত্রণ জানিয়েছে। আগ্রহী প্রার্থীরা ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইট sbi.co.in-এ গিয়ে এর জন্য আবেদন করতে পারেন। 22 নভেম্বর, 2022 তারিখে নিবন্ধন প্রক্রিয়া শুরু হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ 12 ডিসেম্বর, 2022। এই নিয়োগ ড্রাইভের মাধ্যমে, ব্যাঙ্কে মোট 55টি শূন্য পদ পূরণ করা হবে।

এখানে গুরুত্বপূর্ণ তারিখ

নিবন্ধন প্রক্রিয়া শুরু হবে: নভেম্বর 22, 2022।

আবেদনের শেষ তারিখ: ডিসেম্বর 12, 2022।

শূন্যপদ

ম্যানেজার (ক্রেডিট অ্যানালিস্ট): 55টি পদ

বয়স সীমা

ম্যানেজার (ক্রেডিট অ্যানালিস্ট) বয়স সীমা: পদগুলির জন্য আবেদন করার জন্য, একজন প্রার্থীর বয়স 25 থেকে 35 বছরের মধ্যে হতে হবে।




শিক্ষাগত যোগ্যতা: সরকার স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে স্নাতক (যেকোন শৃঙ্খলা) এবং (সম্পূর্ণ সময়) এমবিএ (ফাইনান্স) / পিজিডিবিএ / পিজিডিবিএম / এমএমএস (ফিন্যান্স) / সিএ / সিএফএ / আইসিডব্লিউএ

যে প্রার্থীরা উপরে উল্লিখিত পদগুলির জন্য আবেদন করতে চান তারা নীচে শেয়ার করা নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে শিক্ষাগত যোগ্যতা এবং নির্বাচন পদ্ধতি পরীক্ষা করতে পারেন:



আবেদন ফী
"আবেদনের ফি এবং ইনটিমেশন চার্জ (অফেরতযোগ্য) সাধারণ/EWS/OBC প্রার্থীদের জন্য 750/- টাকা (শুধুমাত্র সাতশ পঞ্চাশ টাকা) এবং SC/ST/PWD প্রার্থীদের জন্য কোনও ফি/ইনটিমেশন চার্জ নেই," SBI একটি অফিসিয়াল বিজ্ঞপ্তিতে বলেছে।

প্রার্থীদের SBI ওয়েবসাইট https://bank.sbi/careers-এ উপলব্ধ লিঙ্কের মাধ্যমে অনলাইনে নিবন্ধন করতে হবে এবং ইন্টারনেট ব্যাঙ্কিং/ ডেবিট কার্ড/ ক্রেডিট কার্ড ইত্যাদি ব্যবহার করে আবেদনের ফি দিতে হবে।