D.EL.ED. এর প্রশ্নফাঁসে CID তদন্তের নির্দেশ নবান্নের

D.EL.ED. এর প্রশ্নফাঁসে CID তদন্তের নির্দেশ নবান্নের

Nabanna




সোমবার D.EL.ED পরীক্ষার প্রশ্নপত্রের প্রতিলিপি ফাঁসের ঘটনায় সিআইডি তদন্তের নির্দেশ দিয়েছে নবান্ন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশেই সিআইডি তদন্ত বলে নবান্ন সূত্রে খবর।




D.EL.ED. পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস নিয়ে ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানা যায় তিনি নিজেও জানতে চান, কী করে এই ঘটনা ঘটল? শিক্ষা দফতরের কাছ থেকেও ঘটনার তথ্য জানতে চেয়েছেন মুখ্যমন্ত্রী। নবান্ন সূত্রে খবর, প্রশাসন মনে করছে, এই প্রশ্ন ফাঁসের পিছনে কোনও চক্রান্ত থাকলেও থাকতে পারে!



রাজ্য সরকারের তরফে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে যে, এই ঘটনার সঙ্গে যুক্ত কেউ ছাড় পাবে না। ছাত্রছাত্রীদের ভবিষ্যতের সঙ্গে যুক্ত এঘটনা। কীভাবে এই ঘটনা ঘটল? কারা এর পিছনে রয়েছে? তা খুঁজে বের করা হবে। কোনও অবস্থাতেই এই ঘটনার সঙ্গে যুক্ত কেউ যাতে ছাড় না পায়, তা নিশ্চিত করতে হবে। গতকাল প্রশ্ন ফাঁসের পর, পর্ষদের তরফে শীর্ষ আধিকারিকরাও এদিন শিক্ষা দফতরে যান।



প্রশ্নফাঁস ঘিরে পর্ষদ সভাপতি গতকালকেই প্রতিক্রিয়া দিয়েছেন "প্রশ্ন ফাঁস হয়নি, ষড়যন্ত্র হয়েছে।" পর্ষদ সভাপতির কথায়, "পরীক্ষার সঙ্গে যুক্ত ব্যক্তিরাই সরকার ও পর্ষদকে অপদস্ত করছেন।" প্রয়োজনে কমিটি গঠন করে তদন্তের কথা জানিয়েছিলেন তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ