নতুন অঞ্চল সভাপতি নাম ঘোষণা হতে না হতেই তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে ! 





দিনহাটাঃ

নতুন অঞ্চল সভাপতি নাম ঘোষণা হতে না হতেই তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে এলো। ভাঙচুর হল এক তৃণমূল কর্মীর বাড়ি। রীতিমত মাথায় বন্দুক ঠেকিয়ে হুমকি ও বোমাবাজির ঘটনা ঘটে। শনিবার রাতে এ ঘটনা ঘটেছে দিনহাটা ১ নম্বর ব্লকের দিনহাটা ভিলেজ-2 গ্রাম পঞ্চায়েতের দ্বিতীয় খন্ড ভাংনি গ্রামে। বাড়ি ভাঙচুর হওয়া ওই তৃণমূল কর্মীর নাম জয়ন্ত কুমার সরকার। অভিযোগের তির ভিলেজ ২ অঞ্চল তৃণমূল সভাপতি নজরুল ইসলামের অনুগামীদের বিরুদ্ধে। যদিও নজরুল ইসলামের তরফ থেকে তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করা হয়েছে। পুলিশ ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে।


ঘটনার বিবরণে জানা গিয়েছে, এদিন গভীর রাতে দিনহাটা ১ নম্বর ব্লকের ভিলেজ-2 গ্রাম পঞ্চায়েতের দ্বিতীয় খন্ড ভাংনী গ্রামের জয়ন্ত কুমার সরকারের বাড়িতে একদল দুষ্কৃতি চড়াও হয়। তারা ঘরের বেড়া এবং দরজা-জানলা ভাঙচুর করতে থাকে। জয়ন্ত বাবুর স্ত্রী অনিমা বর্মন ঘর থেকে বেরিয়ে আসতেই তার মাথায় বন্দুক থেকে হুমকি দেয় বলে অভিযোগ। এরপর ঘরের আলমারি, ড্রেসিং টেবিল সহ আসবাবপত্র ভাঙচুর করে। ঘরে থাকা নগদ টাকা-পয়সা, স্বর্ণালংকার লুট করে চম্পট দেয়। খবর পেয়ে দিনহাটা থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে যায় এবং ঘটনার তদন্ত শুরু করে। অভিযোগের তির নবনিযুক্ত অঞ্চল তৃণমূল কংগ্রেস সভাপতি নজরুল ইসলামের লোকজনদের বিরুদ্ধে।


যদিও অঞ্চল তৃণমূল কংগ্রেস সভাপতি নজরুল ইসলাম বলেন, বাড়ি ভাঙচুরের বিষয় জানা নেই। তবে প্রাক্তন সভাপতি ভবেন বর্মন বর্তমানে অঞ্চল তৃণমূলের চেয়ারম্যান। তার সঙ্গে আমার কোন বিরোধ নেই।